Madhya Pradesh: Pregnant woman raped and set on fire in Madhya Pradesh's Morena

Madhya Pradesh: অন্তঃসত্ত্বাকে গণধর্ষণ, গায়ে পেট্রোল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৩৪ বছরের অন্তঃসত্ত্বা তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠল তিনজনের বিরুদ্ধে। গণধর্ষণের পর তাঁর গায়ে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে খুনের চেষ্টারও অভিযোগ উঠেছে। অগ্নিদগ্ধ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তরুণী। তাঁর শারীরিক অবস্থা সঙ্কটজনক। শনিবার পুলিশ সূত্রে খবর, নৃশংস ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের মোরেনা জেলায়।

পুলিশের পদস্থ এক আধিকারিককে উদ্ধৃত করে সংবাদ সংস্থা আরও জানিয়েছে, ওই নির্যাতিতার স্বামীর বিরুদ্ধে এক মহিলা ধর্ষণের অভিযোগ আনেন। ওই মহিলার সঙ্গে ‘বোঝাপড়া’ করতে গিয়েছিলেন নির্যাতিতা। কিন্তু মহিলার বাড়িতে থাকা তিন জন অন্তঃসত্ত্বা ওই মহিলাকে ধর্ষণ করেন বলে অভিযোগ উঠেছে। এর পর প্রমাণ লোপাট করার উদ্দেশে তাঁরা নির্যাতিতার শরীরে আগুন ধরিয়ে দেন বলে অভিযোগ। নির্যাতিতাকে নিয়ে হাসপাতালে যাওয়ার সময় তাঁর একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেই ভিডিয়ো নিয়ে নির্যাতিতার স্বামী পুলিশের দ্বারস্থ হন। ধর্ষণে অভিযুক্ত ওই ব্যক্তি বর্তমানে জামিনে মুক্ত। তাঁর অভিযোগ, স্ত্রীকে ধর্ষণের পর খুনের চেষ্টা করা হয়েছে। ইতিমধ্যে নির্যাতিতার বয়ান রেকর্ড করেছেন তদন্তকারীরা।

ওই ঘটনার কথা তুলে ধরে বিজেপিকে নিশানা করেছে তৃণমূল। দলের এক্স হ্যান্ডল থেকে একটি পোস্টে লেখা হয়, ‘‘বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা যখন নয়াদিল্লিতে দলের জাতীয় কনভেনশনে ব্যস্ত তখন, ‘ডবল ইঞ্জিন সরকারের’ রাজত্ব মধ্যপ্রদেশে বাঁচার জন্য লড়াই করতে হচ্ছে এক অন্তঃসত্ত্বাকে। তাঁকে ধর্ষণের পর জ্যান্ত পুড়িয়ে মারার চেষ্টা হয়েছে।’’ শেষে লেখা হয়, ‘‘এ বার কি সেখানে জাতীয় মহিলা কমিশনকে পাঠানো হবে? না কি ‘মোদী কি গ্যারান্টি’ রাজ্যে এই অপরাধ হয়েছে বলে তারা নীরব থাকবে?

নির্যাতিতার শরীরের ৮০ শতাংশ পুড়ে গিয়েছে। ইতিমধ্যেই নির্যাতিতার বয়ান রেকর্ড করেছে পুলিশ। ঘটনার তদন্ত জারি রয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest