Maharashtra: 9 members of a family found dead at home, suicide suspected

বুরারি কাণ্ডের ছায়া! ঘরে ছড়িয়ে-ছিটিয়ে পড়ে একই পরিবারের ন’জনের মৃতদেহ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিল্লির বুরারি কাণ্ডের ছায়া এবার মহারাষ্ট্রে (Maharashtra)। বাড়ি থেকে একসঙ্গে উদ্ধার করা হল একই পরিবারের মোট ন’জনের মৃতদেহ। মহারাষ্ট্রের সাংলি জেলার মিরাজের এক গ্রামের এই ঘটনায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য।

মিরাজের এক গ্রামে একই পরিবারের ন’জনের মৃত্যুর খবর পুলিশকে দেন প্রতিবেশীরাই। দ্রুত ঘটনাস্থলে এসে মৃতদেহগুলি উদ্ধার করে পুলিশ। যদিও এখনও পর্যন্ত কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। তবে এখনই আত্মহত্যার বিষয়টি উড়িয়ে দিচ্ছে না পুলিশ। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তারপরই মৃত্যুর কারণ অনেকখানি স্পষ্ট হবে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: Agnipath: জাহাজ -ক্রীড়া মন্ত্রকেও মিলবে স্থান! অগ্নিবীর ইস্যুতে লাগাতার পিছু হটছে কেন্দ্র

সাংলির পুলিশ সুপার দীক্ষিত গেদাম বলেছেন, ‘‘একটি বাড়ি থেকে নয় জনের দেহ উদ্ধার করা হয়েছে। তিনটি দেহ ঘরের একই জায়গা থেকে পাওয়া গিয়েছে। বাকি ছয়টি দেহ ঘরের বিভিন্ন জায়গায় ছড়িয়ে-ছিটিয়ে পড়েছিল।’’ আরও এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, বিষ খেয়ে ওই নয় জন আত্মঘাতী হয়েছেন বলে সন্দেহ করা হচ্ছে। মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।

ঘটনাস্থলে পৌঁছেছে ফরেনসিক দল। ধারদেনার কারণে আত্মহত্যা করেছে কিনা, স্থানীয়দের সঙ্গে কথা বলছে পুলিশ। আত্মহত্যা বা অস্বাভাবিক মৃত্যুর নেপথ্যে কোন রহস্য লুকিয়ে রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। মৃতদের কেউ কেউ পেশায় চিকিৎসক ছিলেন বলে জানা গিয়েছে।

এই ঘটনা ফের উসকে দিল বুরারি কাণ্ডের (Burari House) স্মৃতি। ২০১৮ সালে একই বাড়ির মোট ১১ জন সদস্য আত্মঘাতী হয়েছিলেন। কুসংস্কারচ্ছন্ন হয়েই এমন নির্মম সিদ্ধান্তের পথে হেঁটেছিলেন তাঁরা বলে জানতে পারে পুলিশ। এবার এমন ভয়ংকর ঘটনায় মিরাজে ছড়াল চাঞ্চল্য।

আরও পড়ুন: Agnipath Protest: এবার অগ্নিবীরদের চাকরির প্রতিশ্রুতি আনন্দ মাহিন্দ্রার

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest