Maharashtra: Man arrested for poisoning son as he watched adult film

Maharashtra: ফোনে নীল ছবি দেখায় নাবালক ছেলেকে বিষ খাইয়ে খুন! ড্রেনে ফেলে দেহ লোপাট বাবার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফোনে নিয়মিত নীল ছবি দেখত ছেলে। সেই রাগে ১৪ বছরের কিশোরকে বিষ খাইয়ে খুন করল বাবা। শুধু তাই নয়, খুনের পর বেশ কয়েকদিনের জন্য সকলের কাছে লুকিয়েও রেখেছিলেন গোটা ঘটনা। শেষ পর্যন্ত পুলিশি জেরার মুখে ভেঙে পড়ে নিজের অপরাধ স্বীকার করেন অভিযুক্ত বাবা।

ঘটনাটি মহারাষ্ট্রের সোলাপুর জেলার। মৃতের নাম বিশাল। তার বাবা বিজয় বাট্টু পেশায় দর্জি। পুলিশ জানিয়েছে, ছেলেকে খুন করার পর দেহ লুকিয়ে ফেলেছিলেন বিজয়। তাঁর স্ত্রী-ও বুঝতে পারেননি স্বামীর কীর্তি। স্ত্রীকে সঙ্গে নিয়েই তিনি ছেলের নামে নিখোঁজ ডায়েরি করেন থানায় গিয়ে।দম্পতির অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে। তাঁদের বাড়ির কাছের একটি নালা থেকে কয়েক দিন পর কিশোরের পচাগলা দেহ উদ্ধার হয়। ময়নাতদন্তের পর জানা যায়, সোডিয়াম নাইট্রেটের বিষক্রিয়ায় তার মৃত্যু হয়েছে। এর পরেই খুনের মামলা রুজু করে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ।

সেই সময়ে বিজয়কেও জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তাঁর বয়ানে অসঙ্গতি থেকেই পুলিশের সন্দেহ বাড়ে। শেষ পর্যন্ত জেরায় ভেঙে পড়ে নিজের অপরাধ স্বীকার করেন বিজয়। আপাতত তাঁকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই তাঁর ১৪ বছরের ছেলে বিশালের নামে নালিশ আসছিল স্কুল থেকে। পড়াশোনা না করা, সহপাঠীদের উত্যক্ত করা- ছেলের নামে নানা অভিযোগে বিরক্ত হয়ে উঠেছিলেন বিজয়।

তার পরে জানতে পারেন, ফোনে নীল ছবি দেখে বিশাল। রীতিমতো আসক্ত হয়ে পড়েছে সে। জানতে পেরেই ছেলেকে খুন করার সিদ্ধান্ত নিয়ে ফেলেন বিজয়। ফন্দি এঁটে গত ১৩ জানুয়ারি ছেলেকে নিয়ে বাইকে চেপে বেরোন। তার পরে ঠান্ডা পানীয়ে বিষ মিশিয়ে খেতে দেন। বিশাল অচৈতন্য হয়ে পড়তেই ড্রেনের মধ্যে তার দেহ ফেলে দিয়ে সেখান থেকে চলে যান বিজয়

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest