Site icon The News Nest

Maharashtra: ‘দু’মিনিট কথা বলো, তোমার গলা শুনব’, স্ত্রীকে ফোন করেই ‘আত্মঘাতী’ স্বামী

corona death

স্ত্রীকে ফোন করেছিলেন তাঁর গলার স্বর শুনবেন বলে। শেষ বারের মতো স্ত্রীর গলার স্বর শুনে গলায় দড়ি দিলেন যুবক।

ঘটনাটি মহারাষ্ট্রের ঠাণে জেলার। মৃত যুবকের নাম সুধাকর যাদব (৪১)। স্ত্রী সঞ্জনা যাদবের সঙ্গে গত ১৯ ডিসেম্বর তাঁর ঝগড়া হয়েছিল বলে জানতে পেরেছে পুলিশ। ঝগড়ার পর বাড়ি ছেড়ে বেরিয়ে যান সঞ্জনা। তিনি তাঁর বোনের বাড়িতে থাকতে শুরু করেন।

এর মাঝেই এক দিন সকালে সুধাকর স্ত্রীকে ফোন করেন। তরুণী পুলিশকে জানিয়েছেন, সেই সময় তিনি অফিসে যাচ্ছিলেন। রাস্তায় দাঁড়িয়ে স্বামীর ফোন ধরেন। যুবক তাঁকে জানিয়েছিলেন, তিনি তাঁর গলার স্বর কিছু ক্ষণ শুনতে চান। দু’মিনিট কথা বলার জন্য স্ত্রীর কাছে রীতিমতো আর্জি জানিয়েছিলেন সুধাকর।

তার পরেই সঞ্জনার হোয়াটসঅ্যাপে আসে একটি ছবি। দেখা যায়, আত্মহত্যার তোড়জোড় করছেন সুধাকর। ছবি দেখেই আতঙ্কিত হয়ে পড়েন সঞ্জনা। প্রতিবেশীদের খোঁজ নিতে বলেন। দীর্ঘক্ষণ ধরে দরজায় ধাক্কা দিয়েও সুধাকরের সাড়া পাননি প্রতিবেশীরা। তার পর দরজা ভেঙে ঘরে ঢুকতেই সিলিং থেকে ঝুলন্ত অবস্থায় সুধাকরের দেহ মেলে। পুলিশের তরফে জানানো হয়, মৃত্যুর কারণ জানতে তদন্ত শুরু হয়েছে। তবে প্রাথমিকভাবে অনুমান, স্ত্রীর সঙ্গে ঝগড়া হওয়ার দুঃখেই আত্মঘাতী হয়েছেন সুধাকর।

এই ঘটনায় আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। তারা সব দিক খতিয়ে দেখছে। কী নিয়ে স্ত্রীর সঙ্গে যুবকের ঝামেলা হয়েছিল, তা-ও জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

Exit mobile version