Mamata Banerjee was shown black flag in Goa

ঠাসা কর্মসূচি নিয়ে ৩ দিনের সফরে গোয়া পৌঁছলেন মমতা বন্দ্যোপাধ্যায়, কালো পতাকা দেখাল বিজেপি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পাহাড় সফর শেষ করে তিনদিনের ঠাসা কর্মসূচি নিয়ে এবার সৈকত রাজ্য গোয়ায় (Goa) পৌঁছলেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।  বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টা নাগাদ তিনি পানাজির ডাবোলিম  বিমানবন্দরে নামেন। তারপর সেখান থেকে সড়কপথে পৌঁছে যান হোটেলে। এদিন হোটেলবন্দি থাকবেন তিনি। শুক্রবার সকাল থেকে পানাজিতে দিনভর কর্মসূচি রয়েছে তাঁর।

বিমানবন্দর থেকে রওনা দিয়ে ডোনা পাওলা ইন্টারন্যাশনাল সেন্টারে যাওয়ার পথে ডাবোলিম এলাকায় দু’বার বিজেপি সমর্থকরা কালো পতাকা দেখান বলে অভিযোগ। গোয়ার তৃণমূল নেতারা অভিযোগ করেছেন, মমতার আগমনে ভয় পেয়েই গোয়া বিজেপি নেতৃত্ব এমন ঘটনা ঘটিয়েছেন। তবে বিক্ষোভরত ওই জনতার হাতে কোনও রাজনৈতিক পতাকা ছিল না। কিন্তু তাঁরা ‘জয় শ্রীরাম’ স্লোগান দেওয়ার পাশাপাশি,‘মমতা ব্যানার্জি ওয়াপস যাও’ স্লোগান দেন। পশ্চিমবঙ্গে ‘ভোট পরবর্তী সন্ত্রাস’-এর জন্য মমতার নেতৃত্বাধীন তৃণমূলকে দায়ী করেও স্লোগান দেন। তবে বিক্ষোভকারীরা দাবি করেছেন, তাঁরা কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন। মমতার সরকার যেভাবে বাংলায় ভোট পরবর্তী সন্ত্রাস চালিয়েছে। তারই প্রতিবাদে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে কালো পতাকা দেখিয়েছেন তাঁরা। অবশ্য গাড়ি না থামিয়ে পাঞ্জিমের উদ্দেশ্যে চলতে থাকে বাংলার মুখ্যমন্ত্রীর গাড়ি।

ইতিমধ্যেই গোয়ায় আইন-শৃঙ্খলা, দুর্নীতির কারণে পরিস্থিতি অত্যন্ত খারাপ হয়ে গিয়েছে অভিযোগ তুলছে তৃণমূল। মুখ্যমন্ত্রীর পদত্যাগও দাবি করেছে তৃণমূল। যদিও গোয়া বিজেপি-র দাবি, তাঁদের সরকার ৮৬% অপরাধের তদন্তে সাফল্য পেয়েছে, যা দেশের মধ্যে সেরা। তৃণমূলের পাল্টা বক্তব্য, এটা সম্পূর্ণ মিথ্যা। অপরাধ আটকানো যায়নি, এমনকি নারীরাও নিরাপদ নয় গোয়ায়। কর্মসংস্থান নিয়েও বেহাল দশা বিজেপি-র সরকারের আমলে। এই পরিস্থিতিতে গোয়াতে চমক দিতে চাইছে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল।

সূত্রের খবর, মমতার এই সফরে তৃণমূলে যোগ দিতে চলেছেন সেখানকার নামী কয়েকজন ব্য়ক্তিত্ব। আর তৃণমূল নেত্রীর সেই সফরের দিকে তাকিয়ে রাজনৈতিক মহল।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest