Site icon The News Nest

ভিন্ন জাতে বিয়ে মেয়ের, ‘শিক্ষা’ দিতে ধর্ষণ করে খুন করল বাবা, হত্যা নাতিকেও

RAPE

মেয়ের ‘অপরাধ’ ভিন্ন জাতের ছেলেকে বিয়ে করা। আর তাই মেয়েকে ধর্ষণ (Rape) করে খুন করল বাবা! এমনই পাশবিক ও মর্মান্তিক এক ঘটনার সাক্ষী হল মধ্যপ্রদেশের (Madhya Pradesh) রতিবাদ। ভোপালের এই শহরে চাঞ্চল্য ছড়িয়েছে এমন ভয়ংকর ঘটনায়। ইতিমধ্যেই পুলিশ গ্রেপ্তার করেছে অভিযুক্তকে। জিজ্ঞাসাবাদের সময় নিজের অপরাধ কবুলও করেছে অভিযুক্ত। জোড়া খুনে সাহায্য করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে নিহতের ভাইকেও।

দিনদুয়েক আগে সামাসগড়ের এক জঙ্গলে মিলেছিল ওই তরুণী ও তাঁর ৮ মাসের শিশুসন্তানের মৃতদেহ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে তরুণীর পরিচয়। এরপরই জানা যায় মেয়ের বিয়ে নিয়ে তাঁর পরিবার ছিল অত্যন্ত অসন্তুষ্ট। এতেই সন্দেহ দানা বাঁধে। এরপর অভিযুক্তকে জেরা শুরু করতেই সে ভেঙে পড়ে কারল করে নেয় অপরাধ। জানিয়ে দেয় সে নিজেই তার মেয়েকে ধর্ষণ করে খুন করেছে। মেয়ের আট মাসের শিশুপুত্রকে খুন করেছে বলেও অভিযোগ।

বাড়ির অমতে বিয়ে করেছিলেন রতিবাদের বাসিন্দা ওই তরুণী। ভিন্ন জাতের ছেলেকে বিয়ে করার জন্য প্রতিবেশীদের নিয়মিত গঞ্জন সহ্য করতে হচ্ছিল তাঁর পরিবারকে। এই নিয়ে বচসা শুরু হয়।  বাড়িতে ডেকে এনে গত ৫ নভেম্ভর তাঁর ছোট মেয়ে এবং তাঁর শিশুসন্তানকে খুন করে অভিযুক্ত ব্যক্তি। খুনের আগে ধর্ষণও করেন নিজের মেয়েকে। তার পর ছেলে সাহায্যে অদূরে জঙ্গলে দেহ দু’টি পুঁতে দেয়।

কেউই ভাবতে পারেননি শেষ পর্যন্ত এমন এক ঘৃণ্য অপরাধ করবে ওই প্রৌঢ়। পরে পুলিশ তরুণীর ছিন্নভিন্ন মৃতদেহ উদ্ধার করতেই ধীরে ধীরে পুরো বিষয়টি পরিষ্কার হয়ে যায়। অভিযুক্ত অপরাধ কবুল করেছে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ও ৩৭৬ ধারায় মামলা রুজু করেছে।

 

Exit mobile version