Marriage: Bareilly bride chases man running away from marriage for 20 kms, drags him back to mandap

Marriage: বিয়ের দিনেই পলাতক বর, ২০ কিমি তাড়া করে ফিরিয়ে আনল যুবতী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ে করবে না বলে বিয়ের আসরে আসেননি বর, এই খবর কনের কাছে পৌঁছতেই দৌড়ে গিয়েছে বরকে ফিরিয়ে আনতে। ‘পলাতক’ বরকে প্রায় ২০ কিমি পথ ধাওয়া করে শেষে ছাদনাতলায় ফিরিয়ে নিয়ে আসেন ও তাঁকেই বিয়ে করেন সেই মহিলা। ঘটনাটি উত্তরপ্রদেশের (UttarPradesh) বরেলির (Bareilly)।

সূত্রে খবর, যুবতীর সঙ্গে ওই ব্যক্তির প্রায় আড়াই বছরের প্রেমের সম্পর্ক ছিল। দুজনের বাড়ি থেকেই সম্পর্ক মেনে নিয়েছিল। যাবতীয় কথাবার্তার পর বিয়ের দিন ঠিক করা হয়। গত রবিবারেই ভুতেশ্বর মন্দিরে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিল দুজনের। কিন্তু বিয়ের দিনেই ঘটল বিপত্তি। মণ্ডপেই পৌঁছাল না বর। দীর্ঘক্ষণ পেরিয়ে যাওয়ার পর তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি। অবশেষে খোঁজ নেওয়ার জন্য হবু স্বামীকে ফোন করে যুবতী।

ফোনে ওই ব্যক্তি জানায় তিনি তাঁর মাকে আনতে বুদায়ু যাচ্ছেন। এই কথা শুনেই যুবতীর সন্দেহ হয় তাঁর হবু স্বামী বিয়ে থেকে পালানোর চেষ্টা করছে! এরপরই এক মুহূর্ত নষ্ট না করে নববধূ সাজেই বিয়ের আসর সেরে হবু স্বামীকে ফিরিয়ে আনার জন্য রওনা দেয়। বারেলি (Bareilly) থেকে ২০ কিলোমিটার দূরে বাসস্ট্যান্ডে ওই ব্যক্তিকে আটকায় যুবতী।

বরেলি থেকে প্রায় ২০ কিমির বেশি পথ ধাওয়া করে যুবককে ধরে নিয়ে আসেন ও সেদিনই মন্দিরে গিয়ে বিয়ে করেন। জানা গিয়েছে, সেই যুবক এক বাসে চেপে পালিয়ে যেতে চেয়েছিলেন। কিন্তু শেষপর্যন্ত কোনও অজুহাতই কাজে দিল না। তাঁকে ধরে-বেঁধে বিয়েই সেরেই ফেললেন সেই কনে।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest