Marriage: tamil nadu youth married his girlfriend infront of father dead body

Marriage: সাধ ছিল বউমা দেখার, বাবার মৃতদেহের সামনেই প্রেমিকাকে বিয়ে ছেলের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাবার শেষ ইচ্ছে ছিল ছেলের বিয়ে দেখে যাওয়ার। কিন্তু শারীরিক অসুস্থতা সেই ইচ্ছেপূরণ হয়নি তাঁর। মৃত্যুর কোলে ঢলে পড়েছিলেন তিনি। জীবিতকালে না হলেও, মৃত্যুর পর সেই ইচ্ছেপূরণ করলেন ছেলে। বাবার মৃতদেহের সামনে দাঁড়িয়ে প্রেমিকাকে বিয়ে করলেন। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কাল্লাকুড়ি এলাকায়।

জানা গিয়েছে, মৃত ওই প্রৌঢ়ের নাম ভি রাজেন্দ্রন (৬৫)। যিনি একজন সমাজকর্মী এবং ডিএমকে-র একজন সক্রিয় সদস্য হিসেবে কর্মরত ছিলেন। তিনি দীর্ঘদিন ধরেই জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুর কিছুদিন আগে বাথরুমে পড়ে গিয়ে আরও বিপত্তি ঘটায়। এরপর থেকেই ক্রমশ শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। ভর্তি করানো হয়েছিল স্থানীয় একটি হাসপাতালে।

আরও পড়ুন: DA: সুপ্রিম কোর্টে আবার পিছিয়ে গেল ডিএ মামলার শুনানি! এই নিয়ে পঞ্চম বার

পরিবার সূ্ত্রে খবর, ওই সমাজকর্মীর ছেলে আর প্রবীণ (২৯) তামিলনাড়ুতে একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত। বাবার কথা রাখতে চেন্নাইয়ের মেদাভাক্কাম এলাকার বাসিন্দা তথা সহকর্মী এস সৌরনামালিয়া (২৩)-র সঙ্গে ২৭ শে মার্চ বিয়ে দিন ফাইনাল করেছিলেন। কিন্তু তার আগেই এই পরিণতির জেরে বাবার নিথর দেহের সামনেই সারলেন বিয়ে। দুই পরিবারের সম্মতিতেই ছোট করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।

বাবার মৃত্যুর পর ছেলের বিয়ে করা নিয়ে ইতিমধ্যে স্থানীয়দের মধ্যে শুরু হয়েছে গুঞ্জন। কেউ কেউ এর বিরোধিতাও করেছেন। তবে, এ নিয়ে নাক গলাতে রাজি নন ছেলে আর প্রবীণ। বাবার শেষ ইচ্ছা পূরণ করাই তাঁর একমাত্র কর্তব্য বলে মনে করেছেন তিনি।

আরও পড়ুন: ED, CBI-এর ‘অপব্যবহার’, ১৪টি বিরোধী দলের করা মামলা শুনতে রাজি সুপ্রিম কোর্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest