Millionaire's Wife Elopes With Auto Driver & Rs 47 Lakh In MP's Indore

অটোচালকের সঙ্গে পালালেন কোটিপতির বউ, বাড়ি থেকে চুরি ৪৭ লক্ষ টাকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

“আরে ছো ছো ছো ছো ক্যায়া শরম কি বাত… ভদ্দর ঘরকা লড়কি ভাগে ডেরাইভারকে সাথ…”— উত্তমকুমার ও মাধবী মুখোপাধ্যায় অভিনীত ‘ছদ্মবেশী’ সিনেমায় গানটি গেয়েছিলেন অনুপ ঘোষাল। তা মধ্যপ্রদেশের কোটিপতির জানার কথা নয়। কিন্তু সিনেমার এই গানই যেন এখন তাঁর জীবনে ঘোর বাস্তব।  ১৩ বছরের ছোট অটোচালকের সঙ্গে পালিয়ে গিয়েছে স্ত্রী, এমনই অভিযোগ নিয়ে পুলিশের শরণাপন্ন তিনি।

জানা গিয়েছে, ওই মহিলার স্বামী এক জন ব্যবসায়ী। ইনদওরে তাঁর কয়েক কোটি টাকার সম্পত্তি রয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১৩ অক্টোবর থেকে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তির স্ত্রী। ১৩ অক্টোবর রাতে স্ত্রী বাড়ি না ফেরায় থানায় অভিযোগ দায়ের করেন তিনি। সেই অভিযোগে তিনি জানিয়েছিলেন, তাঁর স্ত্রী ফেরেনি এবং বাড়ি থেকে ৪৭ লক্ষ টাকা গায়েব হয়ে গিয়েছে। স্বামীর অভিযোগ, এক অটোচালকের সঙ্গে পালিয়েছেন তাঁর স্ত্রী।

অটোচালকের সঙ্গে পালিয়ে গিয়েছেন কোটিপতির স্ত্রী।  তদন্তে নেমে পুলিশ জানতে পারে অটোচালকের বয়স ৩২। কোটিপতির স্ত্রীর থেকে অন্তত ১৩ বছরের ছোট। কোটিপতির স্ত্রীর কোনও জায়গায় যেতে হলে অটো করেই নাকি যেতেন। আবার বাড়িতেও ছেড়ে দিতেন। সেখান থেকেই প্রেমে সূত্রপাত বলে সন্দেহ। অভিযোগ, নিজের দেরাজে ৪৭ লক্ষ টাকা জমা রেখেছিলেন ইন্দোরের কোটিপতি ব্যবসায়ী।  সেই টাকা নিয়েই অটোচালক প্রেমিকের সঙ্গে পালিয়েছেন গৃহবধূ।

ইতিমধ্যেই, কোটিপতির স্ত্রী ও অটোচালকের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। ইন্দোরেই ইমরানের বাড়ি। সেখানে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। অটোচালকের এক বন্ধুর বাড়ি থেকে নাকি ৩৩ লক্ষ টাকা উদ্ধারও হয়েছে। দু’জনের মোবাইল ট্র্যাক করা হচ্ছে।  তা থেকেই জানা যাচ্ছে, খাণ্ডওয়া, জাভরা, উজ্জয়িনী, রতলামের মতো শহরে গিয়েছিলেন কোটিপতির স্ত্রী ও অটোচালক। তাঁদের মোবাইলের লোকেশন ট্রেস করেই জানতে পেরেছে পুলিশ। সেখানে স্থানীয় অফিসার পাঠিয়ে তল্লাশি চালানো হয়েছে। কিন্তু কোনও খোঁজ মেলেনি। আর কোথায় কোথায় তাঁরা যেতে পারেন, তা জানার চেষ্টা করছে পুলিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest