Mizoram CM says sorry after daughter slaps doctor

অ্যাপয়েন্টমেন্ট ছাড়া দেখতে চাননি ডাক্তার, ঘুষি মেরে ‘সবক’ মুখ্যমন্ত্রীর মেয়ের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

 মুখ্যমন্ত্রীর মেয়ে বলে কথা। ফলে অ্যাপয়েন্টমেন্টের ধার ধারেননি। সরসরি ক্লিনিকে হাজির হন চিকিৎসককে দেখাতে। তরুণ চিকিৎসকও তেমন লোক। সাফ জানিয়ে দেন, আগেভাগে সময় নিয়ে তবেই তাঁর কাছে আসতে হবে। চিকিৎসকের এমন ‘বেয়াদবি’তে রেগে আগুন হন মুখ্যমন্ত্রী কন্যা। ভাইরাল ভিডিওতে দেখা যায়, চিকিৎসকের উপর ঝাপিয়ে পড়েন তিনি। সপাটে ঘুষি চালান মুখে। তরুণ চিকিৎসক কোনওমতে সেই হামলা থেকে নিজেকে বাঁচান।

ঠিক কী ঘটেছে?

সংবাদ সংস্থা সূত্রে খবর, গত বুধবার রাজধানী আইজলে এক চর্মরোগ বিশেষজ্ঞের ক্লিনিকে গিয়েছিলেন  মিজোরামের  মুখ্যমন্ত্রীর তনয়া মিলারি ছাংতে। ডাক্তার দেখানোর জন্য আগে থেকে তিনি সময় নেননি। ফলে তাঁর শারীরিক পরীক্ষা করাতে অস্বীকার করেন ওই চিকিৎসক। মুখ্যমন্ত্রী-কন্যাকে আগে থেকে নির্দিষ্ট সময় নিয়ে ক্লিনিকে আসার কথা বলেন তিনি। এর পরই মেজাজ হারিয়ে রীতিমতো ছুটে এসে ওই চিকিৎসকের উপর চড়াও হন মুখ্যমন্ত্রীর মেয়ে। তার পর তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

আরও পড়ুন: Mukesh Ambani: ‘আফজাল’ সেজে মুকেশ আম্বানিকে খুনের হুমকি বিষ্ণু ভৌমিকের, পুলিশ ধরতেই সামনে এল সত্যি

ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছিল, তরুণ চিকিৎসকের উপর ঝাঁপিয়ে পড়ে তাঁর মুখে ঘুষি মারার চেষ্টা করছেন মিলারি। ঘটনাস্থলে উপস্থিত অন্যরা মুখ্যমন্ত্রীর মেয়েকে চিকিৎসকের থেকে সরিয়ে নিয়ে যাচ্ছেন। এতেই তীব্র বিতর্ক দানা বাধে। রাজ্যের মুখ্যমন্ত্রীর মেয়ের আচরণ নিয়ে নিন্দায় সরব হয় নেটিজেন। ঘটনায় মুখ্যমন্ত্রী ও তাঁর পরিবার নিয়েও কটুকথা বলা শুরু করে সাধারণ মানুষ। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি The News Nest.

চিকিৎসককে নিগ্রহের ভিডিয়ো ভাইরাল হতেই তীব্র সমালোচনার মুখে পড়েন মিজোরামের মুখ্যমন্ত্রী জোরামথাঙ্গা। এই ঘটনার প্রতিবাদে সরব হয় মিজোরামে ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (আইএমএ) শাখা। শনিবার কালো ব্যাজ পরে কাজ করতে দেখা যায় চিকিৎসকদের। এর পরই ইনস্টাগ্রামে নিজের হাতে লেখা বিবৃতি প্রকাশ করে ক্ষমা চান মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: Janmashtami 2022 : জন্মাষ্টমীতে মর্মান্তিক ঘটনা, মথুরার বাঁকে বিহারী মন্দিরে পদপিষ্ট হয়ে মৃত ২

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest