Site icon The News Nest

Morbi Hospital: মোদী যাবেন আহতদের দেখতে, তড়িঘড়ি রং করা হচ্ছে মোরবির হাসপাতাল

GUJRAT

গুজরাটের মোরবিতে সেতু ভেঙে পড়ার ঘটনায় সরকারি ভাবে মৃত্যু হয়েছে ১৩৫ জনের। এই দুর্ঘটনার জেরে তৈরি হওয়া পরিস্থিতি পর্যালোচনায় গতকাল বিশেষ বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ তাঁর মোরবি আসার কথা। তবে এর আগেই মোদীর সফর ঘিরে বিতর্ক শুরু হল।

কংগ্রেসের তরফে সোমবার রাতে টুইটারে বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছে। তাতে দেখা গিয়েছে, হাসপাতালের দেওয়াল নতু করে রং করছেন কিছু কর্মী। চলছে অন্যান্য সংস্কারের কাজও। ছবিগুলির সঙ্গে কংগ্রেস লিখেছে, ‘‘এটা একটা ট্র্যাজেডি। আগামিকাল প্রধানমন্ত্রী মোরবীর হাসপাতালে আসবেন। তার আগে দেওয়ালে রং করা চলছে। মেঝেতে টাইলস বসানো হচ্ছে। প্রধানমন্ত্রীর ছবি তোলায় যাতে কোনও খামতি না থাকে, তা নিশ্চিত করতেই এই আয়োজন।’’ কংগ্রেসের তরফে আরও লেখা হয়েছে, ‘‘এঁদের লজ্জা হয় না। মানুষ মারা গিয়েছে, আর এঁরা দেওয়াল রং করতে ব্যস্ত!’’

আরও পড়ুন: বউকে ঘরের কাজ করতে বলা মোটেই নিষ্ঠুরতা নয়, বলল বম্বে হাইকোর্ট

ভিডিয়ো দেখিয়ে আপের তরফে জানানো হয়েছে, ‘‘মোরবীর হাসপাতালে রং করা হচ্ছে। যাতে আগামিকাল প্রধানমন্ত্রীর ফটোশ্যুটের সময় হাসপাতালের বেহাল দশা ফাঁস না হয়ে পড়ে।’’ এই ভিডিয়ো এবং ছবির সত্যতা যাচাই করেনি The News Nest।

উল্লেখ্য, প্রাথমিক ভাবে মনে করা হয়েছিল সোমবারই মৌরবি যেতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তবে প্রধানমন্ত্রী‘কর্তব্যের পথ’ বেছে নিয়ে সরকারি অনুষ্ঠানে যোগ দেন। ২৯০০ কোটি টাকার রেল প্রকল্প উদ্বোধন করেন। সকালে সর্দার বল্লভভাই প্যাটেলের জন্ম বার্ষিকী উপলক্ষে স্ট্যাচু অফ ইউনিটিতেও যান। সেখানে তাঁর বক্তৃতায় উঠে এসেছিল মৌরবির মর্মান্তিক দুর্ঘটনার বিষয়টি।

আরও পড়ুন: Supreme Court: ধর্ষণের প্রমাণ পেতে করা যাবে না বিতর্কিত ‘টু ফিঙ্গার টেস্ট’, গণ্য হবে অপরাধ হিসেবে

 

Exit mobile version