Mother smearing her Ganja addicted son's face with chilli powder

Hyderabad: গাঁজায় আসক্ত ১৬ বছরের ছেলে, মুখে লঙ্কার গুঁড়ো দিয়ে ‘শাসন’ মায়ের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গাঁজার নেশা ধরছে ১৫ বছরের ছেলে। শাস্তি হিসাবে তার চোখে লঙ্কা গুঁড়ো দিয়ে দিলেন এক মা। এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অষ্টম শ্রেণির পর আর স্কুলে যায়নি ছেলে। বাড়ি থেকে পালিয়ে দিন তিনেক উধাও হয়ে যেত। আবার ফিরত। গাঁজার নেশা করত। বার বার বকাঝকা করেও কাজ হয়নি। সোমবার সেই ছেলে ঘরে ফিরতেই তাকে গাছে পিছমোড়া করে বাঁধলেন মা। তার পর তার মুখে মাখিয়ে দিলেন লঙ্কার গুঁড়ো। সোমবার এই ঘটনা হায়দরাবাদের সূর্যপেট জেলার কোডাডের গান্ধীনগর এলাকায়।

নেটমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিয়ো। মায়ের শাসনের রকম দেখে আড়াআড়ি বিভক্ত নেটাগরিকরা। ভিডিয়োয় দেখে যাচ্ছে, গাছে পিছমোড়া করে বাঁধা অবস্থায় ছেলের মুখে লঙ্কার গুঁড়ো মাখিয়ে দিচ্ছেন মা। ছেলেটি তীব্র চিৎকার করতে করতে হাত দিয়ে মুখ ঢাকতে গেলে আত্মীয়রা তার হাত টেনে ধরেন। কেউই তাকে উদ্ধারে এগিয়ে আসেননি।

আরও পড়ুন: ‘আবার আসবেন’, রাজ্যসভার ৭২ সাংসদের বিদায় সংবর্ধনায় আবেগঘন মোদী

এই ঘটনার তীব্র নিন্দা করেছেন ওই থানার পুলিশ অফিসার। তিনি জানান, মায়ের এমন করা উচিত হয়নি। তিনি বলেন, ‘‘১৬ বছরের ছেলে নেশার কবলে পড়েছে। ওকে ডাক্তার দেখানোর পরামর্শ দিয়েছিলাম। বাবা-মায়েদের আরও সজাগ হওয়া উচিত।’’

ঘটনাটি নিয়ে দ্বিবিভক্ত নেটিজেনরা। দর্শকদের একাংশের মতে, নেশা কাটানোর জন্য অল্প বয়সে কঠিন শাস্তি দেওয়াটাই একমাত্র উপায়। অন্যদিকে আরেক দলের মতে, পরিবারের এই ধরনের কঠিন ব্যবহার, কথা বলা-সহমর্মিতার অভাবের কারণেই কিশোর-কিশোরীরা নেশায় জড়িয়ে পড়ে।

আরও পড়ুন: তিনদিন ধরে পতন অব্যাহত সোনার দাম, জেনে নিন হলমার্কের বাজারদর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest