MP: Forced to have sex, Tikamgarh woman chops off husband's genitals

Crime: যৌনতায় বাধ্য করেছিল স্বামী, রাগে পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দাম্পত্য কলহের ভয়ংকর রূপ দেখল মধ্যপ্রদেশের টিকামগড় (Tikamgarh in Madhya Pradesh)। জোর করে শারীরিক সম্পর্ক করতে চেয়েছিলেন স্বামী, তাতেই খড়গহস্ত হলেন স্ত্রী। এক কোপে কেটে নিলেন স্বামীর যৌনাঙ্গ। ঘটনার পর অস্ত্রপচার হয়েছে স্বামীর। এদিকে স্ত্রীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন তিনি। ঘটনার তদন্ত্ শুরু করেছে পুলিশ।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি ঘটেছে গত ৭ ডিসেম্বর। টিকমগড় থানার দায়িত্বে থাকা পুলিশ আধিকারিক ত্রিবেন্দ্র ত্রিবেদী জানিয়েছেন, ২০১৯-এ ওই দম্পতির বিয়ে হয়েছিল। কিন্তু তাঁদের মধ্যে নিত্য অশান্তি লেগেই থাকত বলে প্রতিবেশীরা জানিয়েছেন। তার পর থেকে স্বামী-স্ত্রী দু’জনে আলাদা থাকতেন। যদিও বিষয়টি পরে মিটমাট হয়ে যাওয়ায় তাঁরা ফের একসঙ্গে থাকতে শুরু করেন।

কিন্তু এত পরে অভিযোগ জানালেন কেন? গুরুতর আহত স্বামী খানিকটা সুস্থ হওয়ার পর সোমবার স্থানীয় জাতারা পুলিশ স্টেশনে (Jatara Police Station) এসে তাঁর বছর চব্বিশের স্ত্রীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। স্বামীর অভিযোগ, তিনি বিবাহিত স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চেয়েছিলেন, তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠে স্ত্রী। এবং তাঁর যৌনাঙ্গে ধারালো অস্ত্রের কোপ বসিয়ে দেয়। যদিও স্বামীর বিরুদ্ধে অভিযোগ, তিনি স্ত্রীর সঙ্গে জোরপূর্বক সঙ্গম করতে চেয়েছিলেন।

পুলিশ জানিয়েছে, সঠিক ঘটনাটি কী তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক ভাবে একটি মামলা রুজু করা হয়েছে।

প্রসঙ্গত, কয়েক বছর আগে পাঞ্জাবের জলন্ধরের একটি ঘটনায় স্বামীর যৌনাঙ্গ কেটে নেওয়ার অভিযোগ উঠেছিল স্ত্রীর বিরুদ্ধে। সেক্ষেত্রে কারণ ছিল স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক ।যা জানতে পেরে স্বামীকে চরম শাস্তি দেন দিয়েছিলেন স্ত্রী।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest