Viral: মুহূর্তের মধ্যে ঘাটকোপারের রাস্তা গিলে নিল চারচাকার গাড়ি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আবাসনের মধ্যে দাঁড় করানো আছে একটি চার-চাকা গাড়ি। মাটি ধসে তা কয়েক সেকেন্ডের মধ্যে পুরো গায়েব হয়ে গেল। মুম্বইয়ের ঘাটকোপারের সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা গিয়েছে, ভেজা রাস্তায় দুটি গাড়ি পাশাপাশি দাঁড় করানো আছে। আচমকা কালো রঙের একটি গাড়ির উলটো হয়ে মাটির মধ্যে ঢুকে যাচ্ছে। কয়েক সেকেন্ডের মধ্যে তা পুরো জলের তলায় চলে যায়। সম্ভবত সেই গাড়ির আর হদিশ পাওয়াও যাবে না। যদিও পাশে দাঁড়িয়ে থাকা গাড়িতে কিছু হয়নি। নেটিজেনরা আশঙ্কাপ্রকাশ করতে থাকেন, গত কয়েকদিন ধরে মুম্বইয়ে যে প্রবল বৃষ্টিপাত হয়েছে, তার জেরেই ধস নেমে সম্ভবত এরকম ঘটনা ঘটেছে।

আরও পড়ুন : নাবালিকাদের যৌন নিগ্রহের অভিযোগ! স্বঘোষিত ধর্মগুরু শিবশংকর বাবার বিরুদ্ধে মামলা

গত কয়েক দিন ধরেই মুম্বইয়ে প্রবল বৃষ্টি হচ্ছে। চার দিক জল থইথই। ঘটাকোপারেও পরিস্থিতি ভয়াবহ। রবিবার ওই এলাকারই রামনিবাস সোসাইটিতে ঘটনাটি ঘটেছে। ভিডিয়োটি তুলেছেন খোদ গাড়ির মালিকই।

সোসাইটির গাড়ি পার্কিংয়ে বেশ কয়েকটি গাড়ি রাখা ছিল। রবিবারও বৃষ্টি হচ্ছিল সকাল থেকে। আচমকাই দেখা যায়, নীল রঙা একটি গাড়ি যেখানে পার্ক করা ছিল সেখানে হঠাৎ ধস নেমে একটা বিশাল গর্ত তৈরি হয়। মুহূর্তে গাড়িটি গর্তের মধ্যে পড়ে তলিয়ে যায়।

ট্র্যাফিক পুলিশের তরফে জানানো হয়েছে, যেখানে গাড়িটি দাঁড়িয়েছিল, সেখানে একটি কুয়ো ছিল। কয়েকজন লোক কনক্রিট স্ল্যাব দিয়ে তা চাপা দিয়ে দেয়। তারপর থেকে পার্কিংয়ের জায়গা হিসেবে ব্যবহৃত হত। বৃষ্টির জেরে মাটি ধসে সেই ঘটনা ঘটেছে। পরে বৃহন্মুম্বই পুরনিগমের তরফে জানানো হয়েছে, রবিবার সকালে একটি বেসরকারি আবাসনের সেই ঘটনায় পুরনিগমের কোনও যোগ নেই। গাড়িতে কেউ না থাকায় হতাহতের কোনও খবর মেলেনি। ঘটনাস্থলে গিয়েছেন ঘাটকোপুরের পুর আধিকারিক এবং থানার অফিসাররা।

এমনিতেই গত কয়েকদিন ধরে মুম্বইয়ে প্রবল বৃষ্টি হচ্ছে। মৌসম ভবনের তরফে জানানো হয়েছে, জুন মাসে যা বৃষ্টি হয়, তা ১২ দিনেই পেরিয়ে গিয়েছে। শুধু তাই নয়, ১২ জুন পর্যন্ত সাধারণত যে পরিমাণ বৃষ্টি হয়, এবার তার থেকে ৪৫৯ শতাংশ বেশি বৃষ্টিপাত হয়েছে মুম্বইয়ে। পরিসংখ্যান অনুযায়ী, চলতি বছর জুনে এখনও পর্যন্ত ৬৪১ মিলিমিটার বৃষ্টি হয়েছে। এমনিতে জুনে গড়ে ৫০৫ মিলিমিটার বৃষ্টি হয়। আর ১ জুন থেকে ১২ জুন পর্যন্ত সাধারণত ১১৪.৮ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করা হয়।

আরও পড়ুন : গোরু চুরির অভিযোগ, সন্দেহের বশে অসমে পিটিয়ে মারা হল যুবককে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest