Murder: Man Allegedly Killed His Brothers For Dancing With His Wife In Chhattisgarh

Murder: বিয়ের অনুষ্ঠানে তাঁর স্ত্রীর সঙ্গে নাচ, মেজাজ হারিয়ে ভাইদের খুন দাদার!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ের অনুষ্ঠান। পরিবারের সঙ্গে আনন্দে মেতে উঠেছিলেন গৃহবধূ। স্বামীর দুই ছোট ভাই এবং পরিবারের অন্য সদস্যদের সঙ্গে গানের তালে নাচছিলেন তিনি। কিন্তু বিষয়টা একেবারেই পছন্দ হয়নি স্বামীর। রাগের বশে দুই ভাইকেই খুন করার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে।

ঘটনাটি ছত্তীসগঢ়ের কবীরধাম এলাকার। অভিযুক্তের নাম তিন্‌হা বেগা। তাঁর স্ত্রী গ্রামের একটি বিয়েবাড়িতে অন্যান্য অতিথিদের সঙ্গে আনন্দে মেতে উঠেছিলেন। দেওর এবং শ্বশুরবাড়ির অন্য আত্মীয়দের সঙ্গে গানের তালে তালে নাচছিলেন তিনি। অভিযোগ, সেই নাচানাচির সময় বিয়ের আসরে মত্ত অবস্থায় হাজির হন যুবক। তিনি স্ত্রীকে নাচতে দেখেই অশান্তি শুরু করেন। প্রথমে ধারালো অস্ত্র নিয়ে স্ত্রীর দিকেই তেড়ে গিয়েছিলেন যুবক। বাধা দিতে গেলে নিজের দুই ভাইকে খুন করেন তিনি। তাঁর স্ত্রীর সঙ্গে নাচছিলেন বলেই ভাইদের আক্রমণ করেন ওই যুবক।

এর পর শ্যালক এবং নিজের দাদাকেও ধারালো অস্ত্রের কোপ মারেন তিনি। তাঁরা গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতাল সূত্রে খবর, দু’জনেরই অবস্থা আশঙ্কাজনক।

এই ঘটনার খবর পেয়েই সেখানে হাজির হয় পুলিশ। তারা অভিযুক্তকে গ্রেফতার করে। পুলিশের সুপারিনটেন্ডেন্ট লালুমেন্দ সিংহ জানিয়েছেন, মৃতদেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তার পরে তা পরিবারের হাতে তুলে দেওয়া হবে। কেন যুবক এমন কাণ্ড ঘটালেন, ভাইদের সঙ্গে অন্য কোনও বিষয় নিয়ে আগে থেকেই তাঁদের মধ্যে শত্রুতা ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest