Site icon The News Nest

New Delhi: স্ত্রীর সঙ্গে ঝগড়া, ছেলেকে ছুঁড়ে ফেলে তিনতলা থেকে ঝাঁপ স্বামীর

child 1515744280

স্ত্রীর সঙ্গে অশান্তির জেরে দু’বছরের ছেলেকে তিন তলার ব্যালকনি ছুড়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঝাঁপ দিয়েছেন তিনি নিজেও। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে নয়াদিল্লির (New Delhi)কালকাজি এলাকায়।

পুলিশ সূত্রে খবর, বাবা এবং ছেলে দু’জনকেই উদ্ধার করে এমসে ভর্তি করানো হয়েছে। তাঁদের অবস্থা সঙ্কটজনক। পারিবারিক অশান্তির জেরে গত কয়েক মাস ধরে মান সিংহ এবং তাঁর স্ত্রী পূজা আলাদা থাকছিলেন। আলাদা হয়ে যাওয়ার পর পূজা দুই সন্তানকে নিয়ে কালকাজিতে ঠাকুমার বাড়িতে চলে এসেছিলেন।

পুজা পুলিশকে জানিয়েছেন, কিছুদিন ধরে স্বামীর সঙ্গে সম্পর্ক ভালো না থাকায় তিনি দুই সন্তানকে নিয়ে তাঁর ঠাকুমার বাড়িতে থাকছিলেন। শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে ৭টার মধ্যে তাঁর স্বামী মদ (liquor) খেয়ে সেখানে এসে গণ্ডগোল করতে শুরু করে। পরে দু বছরের ছেলেকে একতলা থেকে ছুঁড়ে ফেলে দিয়ে নিজে তিনতলায় উঠে গিয়ে সেখান থেকে ঝাঁপ দেয়।

আরও পড়ুন: Uniform Civil Code: হাঙ্গামার মধ্যে রাজ্যসভায় পাশ অভিন্ন দেওয়ানি বিধি বিল

প্রত্যক্ষদর্শীদের দাবি, মান সিংহ পূজার ঠাকুমার বাড়িতে আসার পর তাঁদের দু’জনের মধ্যে আবার ঝামেলা শুরু হয়। দু’জনের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময়ের মাঝে আচমকাই দু’বছরের ছেলেকে কোলে তুলে নেন মান সিংহ এবং সোজা ব্যালকনির দিকে ছুটে যান। আভিযোগ, তার পরই রাগের বশে ছেলেকে ২১ ফুট উঁচু থেকে নীচে ছুড়ে ফেলে দেন। তার পর নিজেও ঝাঁপ মারেন।

ভারী কিছু পড়ার আওয়াজে পড়শিরা বেরিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন মান সিংহ এবং কিছুটা দূরে পড়ে ছিল দু’বছরের শিশুটি। সঙ্গে সঙ্গে পুলিশ খবর দেন তাঁরা। পুলিশ এসে মান সিংহ এবং তাঁর ছেলেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। পূজার ঠাকুমার অভিযোগ, মান সিংহ মত্ত অবস্থায় তাঁর বাড়িতে এসেছিলেন। মান সিংহের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: Bilkis Bano: আর্জি খারিজ, ১১ ধর্ষক ও খুনির মুক্তির সিদ্ধান্ত পুনর্বিবেচনায় রাজি হল না সুপ্রিম কোর্ট

 

Exit mobile version