Bengaluru: Old man dies while having sex with his girlfriend

Bengaluru: পরিচারিকার সঙ্গে যৌনতার সময় হার্ট অ্যাটাকে মৃত্যু প্রৌঢ়ের, তারপর কী হল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত ১৭ নভেম্বর বেঙ্গালুরুর জেপি নগরে প্লাস্টিকবন্দী অবস্থায় পাওয়া গিয়েছিল ৬৭ বছর বয়সী এক প্রৌঢ়ের লাশ। এবার ময়নাতদন্তের রিপোর্টে উঠে এলো নতুন তথ্য। যৌনতার সময় হৃদরোগে আক্রান্ত হন ওই প্রৌঢ়। তাতেই মৃত্যু হয় তাঁর।

জানা গিয়েছে, পরিচারিকার বাড়িতে গিয়েই যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিলেন ৬৭ বছর বয়সী বেঙ্গালুরুর ব্যবসায়ী বালা সুহ্মমণিয়াম।আর তখনই হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে তাঁর। ওই ব্য়ক্তির মৃত্যু পরেই ঘাবড়ে যান মহিলা। তিনি এরপর স্বামী ও ভাইকে ডেকে পাঠান। এরপর তিনজনে মিলে দেহটিকে প্লাস্টিকের প্য়াকেটে মুড়ে জেপি নগর এলাকায় ফেলে দেওয়ার চেষ্টা করেন।

পুলিশ জানিয়েছে, বেঙ্গালুরুর জেপি নগরের (JP Nagar) বাসিন্দা বালা সুব্রমনিয়ম গত ১৬ নভেম্বর তাঁর নাতিকে ব্যাডমিন্টন স্কুলে খেলতে দিয়ে বান্ধবীর বাড়িতে যান। এরপর বিকেল ৪.৫৫ নাগাদ বালা তাঁর পুত্রবধূকে ফোন করেন ব্যক্তিগত কিছু কাজের কারণ জানিয়ে তাঁর ফিরতে দেরি হবে বলে জানান।  এরপর বিকেল পার হয়ে রাত হলেও ওই প্রৌঢ় বাড়িতে ফেরেননি। বাবা বাড়িতে না ফেরায়, পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়। এরপর প্লাস্টিকের ব্যাগ এবং বিছানার চাদর জড়ানো অবস্থায় বালার মৃতেদহ উদ্ধরা করে বেঙ্গালুরু থানার পুলিশ।

আরও পড়ুন: Delhi Murder: গলার নলি কেটে বাবা, মা-সহ পরিবারের চার জনকে খুন করলেন যুবক

বৃদ্ধের পরিচয় জানতে তদন্ত শুরু করে পুলিশ। তদন্তে নেমে বৃদ্ধের ফোনের নাগাল পায় পুলিশ। সেই ফোনের কল রেকর্ড চেক করে জানা যায় তাঁর দেহ উদ্ধারের আগে শেষ তিনি তাঁর বান্ধবীর বাড়িতেই ছিলেন। সেই বৃদ্ধের বান্ধবীর বাড়িতেও হাজির হয় পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, তাঁর বাড়ি গিয়েছিলেন বৃদ্ধ। সেখানেই হঠাৎ খিঁচুনি ধরে তাঁর। এবং তিনি মারা যান। মহিলা পুলিশকে জানিয়েছেন, তাঁদের পরিচয় প্রকাশ্যে আসুক তা চাননি মহিলা। তাই তাঁর দেহ প্লাস্টিক ব্যাগের মধ্যে ভরে ফেলে দেন তিনি।

বৃদ্ধের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট খতিয়ে দেখবে পুলিশ যে ওই মহিলা আদৌ সত্যি কথা বলছেন কি না। পুলিশ জানিয়েছে, সুব্রমনিয়মের সঙ্গে ওই পরিচারিকার বহুদিনের সম্পর্ক। গত বছর তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি হয়। তা সত্ত্বেও সুব্রমনিয়নম প্রায়ই বান্ধবীর বাড়িতে গিয়ে তার সঙ্গে যৌনমিলনে লিপ্ত হতেন।

আরও পড়ুন: Gujarat: গুজরাট দাঙ্গাকে সদর্পে নিজেদের কৃতিত্ব বলে দাবি শাহের, ভোট জিততে তুরুপের তাস সেই বিদ্বেষ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest