Site icon The News Nest

Murder: টাকা নিয়ে বচসা, প্রকাশ্য রাস্তায় গলার নলি কেটে, মাথা থেঁতলে খুন!

delhi murder scaled

ফের দিল্লির (Delhi) রাস্তায় বীভৎস খুন। পাথর দিয়ে মাথা থেঁতলে, গলা কেটে রাস্তায় ফেলে রাখা হল এক ব্যক্তির দেহ। শুক্রবারের এই ঘটনার সিসিটিভি ফুটেজ সামনে আসতেই শিউড়ে উঠেছে দেশবাসী। দেখা গিয়েছে, ওই ব্যক্তির মৃত্যু নিশ্চিত করতে পাথর দিয়ে বারবার আঘাত করা হয়েছে মাথায়। এমনকী, মৃত্যু নিশ্চিত করতে গলার নলিও কেটে দেয় অভিযুক্তরা।

শুক্রবার দিল্লির আদর্শনগরের ঘটনা। পুলিশ জানিয়েছে, নিহত দুষ্কৃতীর নাম নরেন্দ্র ওরফে বান্টি। তিনি উত্তর দিল্লির বাসিন্দা। রক্তাক্ত অবস্থায় তাঁকে রাস্তা থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনার সূত্রপাত মাদকের টাকার ভাগাভাগি নিয়ে। পুলিশ জানিয়েছে, বান্টি এলাকার এক কুখ্যাত দুষ্কৃতী। তাঁর দুই ভাই রাহুল এবং রোহিতের কাছে মাদকের টাকা চেয়ে হুমকি দিচ্ছিলেন তিনি। রাহুল এবং রোহিতও অসামাজিক কাজকর্মের সঙ্গে জড়িত। কয়েক দিন ধরেই বান্টি এই দু’জনকে হুমকি দিচ্ছিলেন। শুক্রবার বান্টিকে একা পেয়ে রাস্তাতেই তার উপর হামলা চালান রাহুল এবং রোহিত।

আরও পড়ুন: PM Cares Fund: ‘পিএম কেয়ার ফর চিলড্রেন স্কিম’ কী? জেনে নিন কারা, কীভাবে পাবে এই সুবিধা?

সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ভয়ঙ্কর সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, আগে থেকেই রাস্তায় অপেক্ষা করছিলেন রাহুল এবং রোহিত। ওই রাস্তা দিয়ে বান্টি হেঁটে আসছিলেন। তখনই তাঁর উপর ঝাঁপিয়ে পড়েন দুই ভাই। বান্টি নিজেকে বাঁচানোর জন্য পাল্টা প্রতিরোধ করার চেষ্টা করেন। কিন্তু পারেননি। তাঁকে রাস্তার ধারে ফেলে ব্লেড দিয়ে গলার নলি কেটে দেওয়া হয়। মৃত্যু নিশ্চিত করতে এর পর পাথর দিয়ে মাথা থেঁতলে দেওয়া হয়। আশপাশে লোকজন পুরো ঘটনার প্রত্যক্ষদর্শী হলে্ও কেউ তাদের সাহায্য করতে এগিয়ে আসেননি। খবর পেয়ে জখম বান্টিকে নিকটবর্তী বাবু জগজীবন রাও মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যায় পুলিশ। কিন্তু ততক্ষণে মৃত্যু হয়েছে বান্টির। তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

পুলিশ রাহুলকে গ্রেফতার করেছে। রোহিতের খোঁজে তল্লাশি চালাচ্ছে তারা।

আরও পড়ুন: Congress: বান্ধবীর চুলের মুঠি ধরে পেটালেন বৌ, রাজনীতি থেকে সরলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী

Exit mobile version