Operation Lotus? Several AAP MLAs went missing ahead of Kejri's meeting

Delhi Politics: অপারেশন পদ্ম? কেজরির বৈঠকের আগেই নিখোঁজ একাধিক AAP বিধায়ক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবার আম আদমি পার্টির বেশ কয়েকজন বিধায়ক ‘উধাও’। বৃহস্পতিবার আপ সুপ্রিমো তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাড়িতে হতে চলা পরিষদীয় দলের বৈঠকের আগে কয়েকজন বিধায়কের খোঁজ পাওয়া যাচ্ছে না। দলের তরফ থেকে যদিও দাবি করা হয়েছে, আপ ঐক্যবদ্ধই আছে।

আবগারি দুর্নীতির তদন্ত থেকে বিধায়কদের আর্থিক প্রলোভন দেখানোর অভিযোগ নিয়ে কী হবে দিল্লির শাসক দলের অবস্থান। তা নিয়ে আলোচনা করতেই বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাসভবনে আম আদমি পার্টির বিধায়কদের বৈঠক ডাকা হয়েছে। ‘ঘোড়া কেনাবেচা’-র অভিযোগে যখন রাজধানীর রাজনীতি সরগরম তখন এই বৈঠক আদতে কেজরিওয়ালের বিধায়কদের সংখ্যা ঝালিয়ে নেওয়ার প্রচেষ্টা হিসেবেই মনে করছিল রাজনৈিক মহল। সেই বৈঠকের আগেই খোঁজ নেই বেশ কয়েকজন বিধায়কের।

আরও পড়ুন: বিজ্ঞাপনে অপমানিত ‘মহাকাল’! খাবার ডেলিভারি সংস্থাকে বয়কটের ডাক হিন্দুত্ববাদীদের

সূত্রের খবর, ওই বিধায়কদের সঙ্গে ফোনে কোনও ভাবেই যোগাযোগ করতে পারছেন না দলের নেতারা। কোথায় গেলেন তাঁরা?  দিল্লিতে আম আদমি পার্টির মোট বিধায়ক সংখ্যা ৬২। বৃহস্পতিবারের বৈঠকে শেষ পর্যন্ত কতজন উপস্থিত থাকেন, এখন নজর সেদিকেই।

এর আগে আবগারি দুর্নীতিতে তল্লাশির পর মণীশ সিসোদিয়া (Manish Sisodia) দাবি করেন, BJP- তে যোগ দিলে তাঁর বিরুদ্ধে সব অভিযোগ তুলে নেওয়া হবে বলে বার্তা পেয়েছেন তিনি। AAP বিধায়ক অজয় দত্ত, সঞ্জীব ঝা, সোমনাথ ভারতী এবং কুলদীপ কুমারের সঙ্গে গেরুয়া শিবির থেকে যোগাযোগ করা হয় বলে অভিযোগ তোলেন AAP এর জাতীয় মুখপাত্র এবং রাজ্যসভার সাংসদ সঞ্জয় সিংয়। এই পরিস্থিতিতে কয়েকজন আম আদমি পার্টি বিধায়কের হঠাৎ বেপাত্তা হওয়ায় নতুন জল্পনা শুরু হয়েছে দিল্লির রাজনীতিতে।

আরও পড়ুন: Gautam Adani: দেনার দায়ে জর্জরিত আদানি সাম্রাজ্য? উদ্বেগে বিশেষজ্ঞরা

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest