Site icon The News Nest

প্যারোল মুক্তি পেয়েই স্বমেজাজে ধর্ষক রাম রহিম! ইউটিউবে প্রকাশ করলেন গানের ভিডিও

Ram rahim

জেল থেকে ৪০ দিনের ছুটি দেওয়া হয়েছিল ধর্ষণের অপরাধী স্বঘোষিত আধ্যাত্মিক গুরু গুরমিত রাম রহিমকে।প্যারোলে ছাড়া পেতেই বিতর্কিত ধর্মগুরু প্রকাশ করলেন নতুন গানের ভিডিও! দীপাবলির রাতে মুক্তি পাওয়া সেই ভিডিয়ো ইউটিউবে হিট তালিকায় ইতিমধ্যেই নাম লিখিয়ে ফেলেছে। গত ২৪ ঘণ্টায় বহু মানুষ দেখেছেন ওই মিউজিক ভিডিয়ো। এক দিনে ৪২ লক্ষ ভিউ হয়েছে ভিডিয়োটির। যদিও প্যারোলে মুক্তি পাওয়া গুরমিত সেখানেই থেমে থাকেননি। জানা গিয়েছে, জেল থেকে বেরিয়ে নিয়মিত অনলাইনে সৎসঙ্গ করছেন তিনি। সেই শিবিরে নাকি যোগ দিচ্ছেন বহ বিজেপি নেতাও।

জানা গিয়েছে, গানটির কথা, সুর, কণ্ঠ, ভিডিওটির পরিচালনা সবই করেছেন ধর্ষক ধর্মগুরু। গানটিকে দিওয়ালি স্পেশাল হিসেবে চিহ্নিত করা হয়েছে। এছাড়াও একটি ভিডিও প্রকাশিত হয়েছে, যেখানে রাম রহিমকে দেখা যাচ্ছে দিওয়ালি উদযাপন করতে।এর আগেও রাম রহিমের সৎসঙ্গের একটি ভিডিও প্রকাশ্যে এসেছিল সংবাদমাধ্যমে। সেখানে দেখা গিয়েছে, সাজাপ্রাপ্ত ধর্মগুরুর আশীর্বাদ নিচ্ছেন বিজেপি সাংসদ সঞ্জয় ভাটিয়া, করনাল পুরসভার মেয়র রেণুবালা গুপ্ত এবং ডেপুটি মেয়র নবীন কুমার।

গত ৫ বছরে প্যারোলে মুক্তি পেয়েছেন ৫ বার। এর মধ্যে এ বছরই জানুয়ারি এবং ফেব্রুয়ারিতে দু’বার জেল থেকে বেরিয়েছিলেন। কখনও পরিবারের সঙ্গে দেখা করবেন বলে, কখনও আবার নিজের আশ্রমে থাকবেন বলে এক মাসের কাছাকাছি ছুটি নিয়েছেন। জেল থেকে বেরনোর পর জেড প্লাস ক্যাটাগরির নিরাপত্তাও দেওয়া হয়েছে গুরমিতকে। এ বারও তেমনই লম্বা ছুটি দেওয়া হয়েছে তাঁকে।

’টি ধর্ষণের ঘটনার অপরাধে কারাবাসের সাজা পেয়েছেন গুরমিত রাম রহিম। এছাড়াও তাঁর ম্যানেজারকে খুনের দায়েও সাজা পেয়েছেন তিনি। ডেরার দুই শিষ্যাকে ধর্ষণের অভিযোগে রাম রহিমকে কুড়ি বছরের কারাদণ্ড দিয়েছিল হরিয়ানার পঞ্চকুলা আদালত। এই ঘটনার কথা প্রকাশ্যে আনার জন্য খুন হতে হয় এক সাংবাদিককে। সেই খুনের ঘটনায় আরও তিনজনের সঙ্গে দোষী সাব্যস্ত হয়েছেন রাম রহিম। এছাড়াও ২০০২ সালে ডেরার ম্যানেজার রঞ্জিত সিংকে খুনের ঘটনায় দোষীর তালিকায় রয়েছে তাঁর নাম।

Exit mobile version