Pathaan got screened at Rashtrapati Bhavan Cultural Centre

Pathaan: রাষ্ট্রপতি ভবনে বিশেষ স্ক্রিনিং! ‘পাঠান’-এ মুগ্ধ সরকারি আধিকারিকরাও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্বপ্নের দৌড় শাহরুখ খানের ‘পাঠান’-এর। দেশ ও বিদেশের মাটিতে একের পর এক নজির গড়ছে যশরাজ ফিল্মস প্রযোজিত এই ছবি। এ বার আরও এক নয়া পালক ‘পাঠান’-এর মুকুটে। নয়াদিল্লিতে রাষ্ট্রপতি ভবনের কালচারাল সেন্টারে প্রদর্শিত হল ‘পাঠান’। সেখানে বলিউডের ‘বাদশা’র ছবি উপভোগ করলেন সরকারি আধিকারিকরা। সমাজমাধ্যমে দেখা গেল সেই প্রদর্শনের ছবি।

প্রাক্তন রাষ্ট্রপতির ড.এপিজে আবদুল কালামের প্রাক্তন প্রেস সেক্রেটারি, এসএম খান পাঠানের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে পাঠান সিনেমার একটি দৃশ্য। যেখানে শাহরুখ এবং সালমান রয়েছেন। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, রাষ্ট্রপতি ভবনের সংস্কৃতি কেন্দ্রে পাঠান ছবির বিশেষ স্ক্রিনিং।

আরও পড়ুন: Full list of 2023 Padma awards: প্রাক্তন মুখ্যমন্ত্রী থেকে সুধা মূর্তি, দেখে নিন পুরো তালিকা……

৪ বছরের বেশি সময় পরে বড় পর্দায় ফিরেছেন শাহরুখ খান। ২০১৮ সালে ‘জিরো’ ছবির পর ‘পাঠান’-এর হাত ধরেই রুপোলি পর্দায় প্রত্যাবর্তন শাহরুখের। প্রিয় তারকাকে ফের বড় পর্দায় দেখতে মুখিয়ে ছিল আমজনতা। তবে বলিউডের ‘বাদশা’র আবেদন যে সর্বজনীন, আবার মিলল তার প্রমাণ। বলাই বাহুল্য, এই ছবিই বলে দিচ্ছে— এ দেশে বয়স, পেশা নির্বিশেষে বিপুল সংখ্যক মানুষ শাহরুখ খানের অনুরাগী।

গত বুধবার, ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘পাঠান’। চতুর্থ দিন পেরিয়েও বক্স অফিসে স্বমহিমায় রাজ করছে এই ছবি। এখনও পর্যন্ত ব্যবসা ছাড়িয়েছে প্রায় ৪৩০ কোটি। প্রথম দিনেই দেশের বক্স অফিসে ৫৫ কোটি টাকার ব্যবসা করে এই ছবি। দ্বিতীয় দিনে অঙ্কটা বেড়ে হয় ৬৮ কোটি টাকা। শুক্রবার কিছুটা পড়তির দিকে গেলেও চতুর্থ দিন ফের অব্যাহত ‘পাঠান’ ঝড়। মাত্র ৪ দিনেই বিশ্বব্যাপী ব্যবসায় ৪০০ কোটির অঙ্ক পার করে ফেলেছে ‘পাঠান’।

আরও পড়ুন: Odisha Health Minister: পুলিশকর্মীর হাতে গুলিবিদ্ধ ওড়িশার স্বাস্থ্যমন্ত্রী, অবস্থা আশঙ্কাজনক

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest