Pathaan Row: PM Narendra Modi asks BJP workers to refrain from making 'unnecessary remarks' on films

Pathaan Row: ‘সিনেমা নিয়ে আলটপকা মন্তব্য করবেন না’, বিতর্কের মধ্যে দলের নেতাদের বার্তা মোদীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘ভারতীয় সিনেমা নিয়ে অপ্রয়োজনীয় মন্তব্য করবেন না’, দলের নেতাদের উদ্দেশ্যে বিরাট বার্তা দিলেন প্রধানমন্ত্রী মোদী। সূত্রের খবর অনুযায়ী, প্রধানমন্ত্রী মোদী বলেছেন, ‘দেশে উন্নয়নের জোয়ার বইছে, এমন সময়ে কিছু কিছু মানুষ আছেন যারা একটি সিনেমা নিয়ে এমন কিছু ‘বিবৃতি’ দেন, যা মিডিয়ার সারাদিনের আলোচনার বিষয় হয়ে দাঁড়ায়। তা নিয়ে দলকে অস্বস্তিতে পড়তে হয়’।

প্রধানমন্ত্রী মোদী এদিন দলের নেতাদের উদ্দেশ্যে স্পষ্ট বার্তা দিয়েছেন,  ‘দলের নেতাদের এই ধরণের ‘অপ্রয়োজনীয় বক্তব্য’ এড়িয়ে চলা উচিৎ’। যদিও প্রধানমন্ত্রী মোদী তার এই বার্তা প্রসঙ্গে দলের কোনও নেতার নাম নেননি, পাশাপাশি তিনি কোনও সিনেমার নাম ও মুখে আনেননি। তবে এই খবর প্রকাশ্যে আসতেই তুঙ্গে চর্চা।

আরও পড়ুন: Shirdi Accident: সিরডি যাওয়ার পথে বাসে ধাক্কা ট্রাকের, মৃত ৭ মহিলা-সহ ১০ যাত্রী

‘বেশরম রং’ গানটি প্রকাশ্যে আসার পর থেকেই, ‘পাঠান’ ছবিকে বয়কটের ডাক দিয়েছেন দেশের বিজেপি বিধায়করা। তাঁদের মাথাব্যথার কারণ, ছবিতে দীপিকা পাড়ুকোনের পরনে গেরুয়া বিকিনি। তাতেই এই ছবিকে অশ্লীল বলে দাগিয়ে দেন বিজেপি নেতারা। এই ঘটনার শুরুটা হয় মধ্যপ্রদেশ থেকে। যার জের ছড়িয়ে পড়ে দেশের অন্যান্য বিজেপি অধ্যুষিত রাজ্যে। ইতিমধ্যে এই ছবির পোস্টার ভাঙা থেকে শাহরুখ খানের পরলৌকিক ক্রিয়া— সবটা সেরে ফেলেছেন উত্তরপ্রদেশের একাংশের বিজেপি সমর্থকরা।

২৫ জানুয়ারি দেশ জুড়ে মুক্তি পাবে ছবিটি। অথচ বিতর্ক থামার তেমন কোনও নজির নেই। এ বার ময়দানে নামলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার বিজেপির জাতীয় কার্যনির্বাহী কমিটির মিটিংয়ে বিজেপি নেতা বিধায়কদের উদ্দেশে কড়া বার্তা দিলেন। সিনেমা নিয়ে ‘অহেতুক’ মন্তব্য করা থেকে বিরত থাকার নির্দেশ বিজেপি নেতা-মন্ত্রীদের দিলেন মোদী।

লোকসভা নির্বাচনের আর বাকি ৪০০ দিন। তার আগেই দলীয় কর্মীদের মনোবল বাড়াতেই এই ধরনের মিটিং-এর ডাক। গত দু’দিন ধরে দিল্লিতে বসেছিল এই দলীয় মিটিং। সেখানেই প্রধানমন্ত্রী নেতা-মন্ত্রীদের সংযত হওয়ার ডাক দেন।

আরও পড়ুন: Kite Flying: গুজরাটে ঘুড়ি উৎসবে বিপত্তি! সুতোয় গলা কেটে ৩ শিশু-সহ মৃত ৬, আহত ১৭৬

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest