Planned murder? Bigg Boss contestant and BJP leader's death in Naya Mor, 1 in the police net

পরিকল্পনা মাফিক খুন? বিগ বস প্রতিযোগী ও বিজেপি নেত্রীর মৃত্যুরহস্যে নয়া মোড়, পুলিসের জালে ১

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হরিয়ানার বিজেপি নেত্রী ও প্রাক্তন বিগ বস প্রতিযোগী অভিনেত্রী সোনালি ফোগাটের মৃত্যু ঘিরে বাড়ছে রহস্য। সোমবার রাতে গোয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন অভিনেত্রী। মৃত্যুর কিছু ঘণ্টা আগেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সোনালি। এবার তাঁর মৃত্যু নিয়ে প্রশ্ন তুলেছে তাঁর পরিবার। সোনালির মৃত্যু স্বাভাবিক নয়, তাঁর মৃত্যুর তদন্ত করুক সিবিআই, দাবি পরিবারের। ইতিমধ্যেই গোয়ার অঞ্জুনা থানায় অভিযোগ দায়ের হয়েছে। সোনালির বোনের বক্তব্য যে, ‘কিছু তো একটা সমস্যা রয়েছে।’

মৃত বিজেপি নেত্রীর ভাই রিংকু ঢাকা সংবাদ মাধ্যমের কাছে বলেন, “আমি অঞ্জুনা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। এটি একটি পূর্ব পরিকল্পিত হত্যাকাণ্ড। তাঁর (সোনালির) ব্যক্তিগত সহকারী-সহ দু’জনকে নিয়ে আমাদের সন্দেহ রয়েছে। আমি তার মৃত্যুর সিবিআই তদন্ত দাবি করছি। গোয়াতে পোস্টমর্টেম করার ব্যাপারে আমরা সন্তুষ্ট নই। আমরা চাই যে এটি আবার এমস-এ করা হোক”।

তিনি আর দাবি করেছেন, সন্দেহভাজন দুই ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করতে রাজি হয়নি পুলিশ। তিনি আরও বলেন, “সবাই রাতে ফোনে তার সঙ্গে কথা বলেছিল, সবকিছু ঠিকঠাক ছিল… তার পর এটা কী ভাবে হল? এই সব পরিকল্পনা আগে থেকেই চলছিল, কিন্তু আমরা জানতে পারিনি। এই বিষয়টির সঠিক তদন্ত হওয়া উচিত”।

আরও পড়ুন: অ্যাপয়েন্টমেন্ট ছাড়া দেখতে চাননি ডাক্তার, ঘুষি মেরে ‘সবক’ মুখ্যমন্ত্রীর মেয়ের

সোনালির ভাসুর কুলদীপ ফোগাটের অভিযোগের তীর তাঁর আপ্ত সহায়ক সুধীর সাঙ্গবানের দিকে। শোনা যাচ্ছে যে ইতিমধ্যেই সোনালির সেই আপ্তসহায়ককে আটক করেছে গোয়া পুলিস, চলছে জিজ্ঞাসাবাদ। সোনালির দাদার ছেলে বিকাশেরও সন্দেহ সুধীরের দিকেই। তাঁদের দাবি যে সুধীর বরাবরই সোনালিকে তাঁর পরিবারের থেকে আলাদা করে রেখেছিল। তাঁদের দাবি সুধীর সোনালির মৃত্যুর পর তাঁর পরিবারের অনেকের সঙ্গে কথা বলেছে আর সবাইকে মৃত্যুর বিভিন্ন কারণ বলেছে। সেখানে থেকেই দানা বেঁধেছে সন্দেহ।

সোনালির আরেক ভাইপো মহেন্দ্রর দাবি মৃত্যুর পর সোনালির চোখে মুখে ছিল কষ্টের ছাপ, সেখান থেকেই তাঁর মনে সন্দেহ জাগে। প্রসঙ্গত, সোমবার রাতে আচমকাই হৃদরোগে আক্রান্ত হন সোনালি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৪১ বছর। বিগ বস সিজন ১৪-এ অংশগ্রহণ করেছিলেন সোনালি। সোমবার গোয়ায় ছিলেন বিজেপি নেত্রী। সেখানেই রাতে হৃদরোগে আক্রান্ত হন তিনি।

আরও পড়ুন: Adani Group: টুঁটি চাপার চেষ্টা! জোর করে NDTV-এর ২৬% শেয়ার কিনতে চায় আদানি গোষ্ঠী, কী বললেন প্রণয়-রাধিকা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest