Pregnant woman: Pregnant Delhi Woman Shot at for Objecting to Loud Music, Suffers Miscarriage

Pregnant woman: ডিজে’র আওয়াজ কমাতে বলায় অন্তঃসত্ত্বাকে গুলি প্রতিবেশীর! মহিলা হারালেন সন্তান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পাশের বাড়িতে তারস্বরে গান চালাচ্ছে ডিজে। যার জেরে কান ঝালাপালা হওয়ার জোগাড়। প্রতিবেশীকে তাই মিউজিকের আওয়াজ থামানোর অনুরোধ করেছিলেন এক অন্তঃসত্ত্বা। কিন্তু তার যে এমন করুণ পরিণতি হবে, তা স্বপ্নেও ভাবেননি। গর্ভবতী যুবতীর দিকে তাক করে সোজা গুলিই চালিয়ে দিলেন প্রতিবেশী! আর সেই গুলির আঘাতেই গর্ভস্ত সন্তানকে হারালেন যুবতী।

পাশের বাড়িতে তারস্বরে গান চালাচ্ছে ডিজে। যার জেরে কান ঝালাপালা হওয়ার জোগাড়। প্রতিবেশীকে তাই মিউজিকের আওয়াজ থামানোর অনুরোধ করেছিলেন এক অন্তঃসত্ত্বা। কিন্তু তার যে এমন করুণ পরিণতি হবে, তা স্বপ্নেও ভাবেননি। গর্ভবতী যুবতীর দিকে তাক করে সোজা গুলিই চালিয়ে দিলেন প্রতিবেশী! এমনই বিস্ফোরক অভিযোগ উঠেছে। আর সেই গুলির আঘাতেই গর্ভস্ত সন্তানকে হারালেন যুবতী।

আরও পড়ুন: Mosquito Coil: মশার ধূপ জ্বালিয়ে ঘুম! দমবন্ধ হয়ে মর্মান্তিক মৃত্যু দেড় বছরের শিশু ৬ জনের

পুলিশকে দেওয়া বয়ানে রঞ্জুর আত্মীয়া জানান, হরিশ নামের এক ব্যক্তি তাঁদের বাড়ির উলটোদিকেই থাকেন। রবিবার তাঁদের বাড়িতে একটি অনুষ্ঠানে ডিজে তারস্বরে গান বাজাচ্ছিল। যা একেবারে সহ্যের মাত্রা ছাড়িয়ে যায়। তাই ব্যালকনিতে এসে তিনি ও রঞ্জু সেই আওয়াজ বন্ধ করতে বলেন। ঠিক তখনই একেবারে অপ্রত্যাশিতভাবে হরিশ গুলি চালিয়ে দেন। শোনা যাচ্ছে, সেই বন্দুকের লাইসেন্সও ছিল না হরিশের কাছে।

এই ঘটনায় এখনও পর্যন্ত হরিশ এবং অমিতকে গ্রেপ্তার করা হয়েছে। এই অমিতের থেকেই বন্দুক নিয়েছিল হরিশ। সেলিব্রেশনের জন্যই গুলি চালানো হচ্ছিল, নাকি অন্তঃসত্ত্বকে আঘাত করাই উদ্দেশ্য ছিল হরিশের, তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: Sikkim Avalanche: সিকিমে ভয়াবহ তুষারধস, মৃত্যু কমপক্ষে ৭ জনের, বহু পর্যটক আটকে থাকার আশঙ্কা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest