Rahul Gandhi on wearing T-shirt amid winter chill: Until I shiver, I won't wear sweater

Rahul Gandhi: হাড়কাঁপানো শীতেও সোয়েটার পরছেন না কেন? অবশেষে মুখ খুললেন রাহুল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাহুল গান্ধীর (Rahul Gandhi) ভারত জোড়ো যাত্রা (Bharat Jodo Yatra) এখন হরিয়ানায় (Haryana)। শেষ ক’দিনে যে বিষয়টি নিয়ে তুমুল চর্চা হয়েছে তা হল, রাহুলের টি-শার্ট। উত্তর ভারতের (North India) ওই হাড়কাঁপানো ঠান্ডাতেও স্রেফ একটা টি-শার্ট (T-Shirt) পরেই হাঁটছেন তিনি। তাঁর কি শীত বোধ নেই? এ নিয়ে নানা জল্পনা হয়েছে। কেন শুধু টি-শার্ট তার জবাব দিলেন রাহুল নিজেই।

সোমবার সাংবাদিকদের প্রশ্নের জবাবে ভারত জোড়ো যাত্রার (Bharat Jodo Yatra) একটি ঘটনার কথা তুলে ধরেন রাহুল। মধ্যপ্রদেশে শীতের মধ্যে ছেঁড়া কাপড় পরে কাঁপতে কাঁপতে তিনটি মেয়ে এসে কথা বলে কংগ্রেস সাংসদের সঙ্গে। তাদের অবস্থা দেখেই তিনি সিদ্ধান্ত নেন, যতদিন পর্যন্ত না কাঁপুনি ধরছে, ততদিন সোয়েটার না পরেই কাটাবেন। ভারত জোড়ো যাত্রা এখন হরিয়ানায় রয়েছে। সকালের প্রচণ্ড কুয়াশার মধ্যেই পথে বেরিয়ে পড়েছেন যাত্রীরা।

আরও পড়ুন: Delhi Hit and Run Case: ‘উধাও’ ঘিলু, ঝুলছিল ফুসফুস, যৌনাঙ্গে আঘাত আছে কী? কি জানা গেল অঞ্জলির ময়নাতদন্তের রিপোর্টে

এর আগে তিনি বলেছিলেন, আমার টি-শার্ট পরা নিয়ে আলোচনার দরকার নেই। ভারতের অসংখ্য মানুষ কেন ছেঁড়া কাপড় পরে থাকেন, তাঁদের সন্তানরা কেন শীতের মধ্যে সোয়েটার পরতে পায় না, সেই নিয়ে বরং আলোচনা হোক।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই দিল্লির প্রাক্তন বিধায়ক বিজেপি নেতা মঞ্জিন্দর সিং সিরসা রাহুলের একটি ছবি টুইট করেন। ভারত জোড়ো যাত্রায় সাদা টি-শার্ট পরিহিত রাহুলের গলার একটি অংশ জুম করে দেখানো হয়েছে ওই ছবিতে। সেখানেই ধরা পড়েছে, টি-শার্টের নীচে থার্মাল পরে রয়েছেন কংগ্রেস সাংসদ। পালটা দিয়ে কংগ্রেস বলে, টি-শার্টের ভাঁজকেই শীতবস্ত্র বলে চালাচ্ছেন বিজেপি নেতারা।

আরও পড়ুন: Bomb Threat: মস্কো থেকে গোয়ায় ফেরা বিমানে বোমাতঙ্ক! ২৪৪ জন যাত্রী নিয়ে গুজরাটে জরুরি অবতরণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest