Rahul Gandhi partying at Kathmandu's nightclub, video goes viral | Watch

Viral Video: নেপালের নাইটক্লাবে Rahul Gandhi! সঙ্গিনীর ছবি সামনে আসতেই বিতর্ক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রাক্তন কংগ্রেস সভাপতি এবং কেরালার ওয়ানাডের সাংসদ রাহুল গান্ধী (Rahul Gandhi) বর্তমানে নেপাল (Nepal) সফর করছেন। জানা গেছে এক বন্ধুর বিয়েতে যোগ দিতে নেপাল গিয়েছেন তিনি।  অন্যদিকে, তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এখানে দেখা গেছে তিনি কাঠমান্ডুর একটি বিখ্যাত পাব লর্ড অফ দ্য ড্রিঙ্কসে (Lord of The Drinks) রয়েছেন। এর পরেই রাহুল গান্ধীকে আক্রমণ করেছে বিজেপি (BJP)।

অমিত মালব্য একটি ভিডিও ক্লিপ টুইটারে পোস্ট করে লিখেছেন, ‘মুম্বই যখন অবরুদ্ধ তখন নাইট ক্লাবে রাহুল গান্ধী। কংগ্রেস দলে যখন একের পর এক বিস্ফোরণ তখন তিনি নাইট ক্লাবে। এ ব্যাপারে রাহুল গান্ধীর ধারাবাহিকতার জুড়ি মেলা ভার। কংগ্রেস তাঁদের নেতৃত্ব আউটসোর্স করতে চায়নি। তারপরই এই কাজ শুরু হয়েছে।’

 

ইন্ডিয়া টুডের এক রিপোর্টে দাবি করা হয়েছে, রাহুল গান্ধী তাঁর বন্ধু সুমনিমা উদাসের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে কাঠমান্ডু পৌঁছেছেন। রাহুল গান্ধীর বন্ধু সুমনিমা পেশায় সাংবাদিক এবং সিএনএন-এও কাজ করেছেন। সুমনিমা অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেছেন। তিনি রাজনীতি, অর্থনৈতিক-সামাজিক, পরিবেশ ও সাধারণ বিষয়গুলো কভার করেছেন। সুমনিমা ‘দিল্লি গণধর্ষণ’ মামলাও রিপোর্ট করেছিলেন। সুমনিমা অনেক পুরস্কারও জিতেছেন। তিনি ২০১৪ সালে আমেরিকান জার্নালিস্ট অফ দ্য ইয়ার পুরস্কারে ভূষিত হন। এছাড়াও সুমনিমা সিনে গোল্ডেন ঈগল পুরস্কারে ভূষিত হয়েছেন।

প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে যে লিপুলেখ, কালাপানি এবং লিম্পিয়াধুরাকে ভারতীয় মানচিত্রে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছিলেন সুমনিমা উদাস। এরপর তিনি নেপাল সরকারের জারি করা মানচিত্রকে সমর্থন জানিয়ে বলেছিলেন যে ‘এটি অনেক আগেই প্রকাশ করা উচিত ছিল’। প্রতিবেদনে বলা হয়েছে, সুমনিমার বাবা ভীম উদাস।, তিনি মিয়ানমারে নেপালের রাষ্ট্রদূত ছিলেন।

মালব্য বুধবার তাঁর নয়া টুইটে লিখেছেন, “রাহুল গান্ধী নেপালের কূটনৈতিকের মেয়ে সুমনিমা উদাসের বিয়েতে যোগ দিয়েছেন যিনি ভারতের ভূখণ্ডের উপর নেপালের অধিকারের দাবিকে সমর্থন করেন। চিন থেকে নেপাল, ভারতের ভৌগোলিক অখন্ডতা চ্যালেঞ্জ করে এমন লোকের সঙ্গেই কেন রাহুল গান্ধির সম্পর্ক রয়েছে?”

এই প্রশ্নের জবাবে কংগ্রেস মুখপাত্র মণীশ তিওয়ারি বলেছেন, ‘রাহুল গান্ধী প্রধানমন্ত্রী মোদীর মত আমন্ত্রিত না হয়েও পাকিস্তানের প্রধানমন্ত্রী নাওয়াজ শরিফের জন্মদিন উদযাপন ও কেক কাটতে যাননি। রাহুল গান্ধী তাঁর বন্ধুর বিয়ে- এক ব্যক্তিগত অনুষ্ঠানে অংশ নিতে বন্ধুপ্রিয় দেশ নেপালে গিয়েছেন। কাকতালীয়ভাবে সেই বন্ধুও এক সাংবাদিক। তাই আমি মনে তাঁরা (বিজেপি নেতৃত্ব) আপনাদের পেশার বন্ধুকেই অপমান করছেন।’

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest