Kashmir: Rahul Gandhi, Priyanka ride snowmobile in Kashmir

Kashmir: স্নোবাইক চালাচ্ছেন প্রিয়াঙ্কা! পিছনে বসে রাহুল গান্ধী, ভাইরাল ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভারত জোড়ো যাত্রা (Bharat Jodo Yatra) শেষ হওয়ার পর থেকে কাশ্মীরেই সময় কাটাচ্ছেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। স্কিইং থেকে বরফের মধ্যে বাইক চালানো- নানাভাবেই নিজেকে ব্যস্ত রেখেছেন কংগ্রেস সাংসদ। এবার তাঁর সঙ্গে যোগ দিলেন বোন প্রিয়ঙ্কা গান্ধীও। বরফঢাকা গুলমার্গে দু’জনে মিলে স্নোবাইক চালিয়েছেন। ভাইরাল হয়েছে তাঁদের বাইক চালানোর ভিডিও।

বরাবরই খুনসুটির সম্পর্ক রাহুল ও প্রিয়ঙ্কার (Priyanka Gandhi) মধ্যে। তবে একে অপরের সঙ্গ খুবই উপভোগ করেন তাঁরা। ভারত জোড়ো যাত্রা শেষেও বরফ নিয়ে খেলতে দেখা গিয়েছিল তাঁদের। এবার সাধারণ পর্যটকদের ভিড়েই স্নোমোবাইল চালালেন তাঁরা। ভাই-বোনের এই মিষ্টি ভিডিও শেয়ার করেছেন জাতীয় যুব কংগ্রেসের (Congress) প্রেসিডেন্ট শ্রীনিবাস বিভি।

আরও পড়ুন: Allahabad High Court: মহিলাদের বিরুদ্ধেও দায়ের হবে গণধর্ষণের মামলা, পর্যবেক্ষণ এলাহাবাদ হাই কোর্টের

ভারত জোড়ো যাত্রায় সোয়েটার পরেননি রাহুল। কী করে প্রবল ঠাণ্ডার মধ্যে হাঁটছেন, তা নিয়ে ব্যাপক চর্চাও হয়েছে। তবে এদিনের ভিডিওতে দেখা যাচ্ছে, আপাদমস্তক শীত পোশাক পরেছেন রাহুল। বিশেষ চশমা পরে, বোনকে পিছনের আসনে বসিয়ে বরফের মধ্যেই বাইক চালালেন তিনি। খানিক পরে আবার আসন বদল। এবার বাইক চালানোর দায়িত্ব নিলেন প্রিয়ঙ্কা।

গত বুধবারেও গুলমার্গের বিখ্যাত পার্কে দীর্ঘক্ষণ স্কি করেছিলেন রাহুল। এবার বোনের সঙ্গে তুষারযানে চেপে বরফে ঢাকা পাহাড়ের চড়াই-উতরাই পার করলেন রাহুল। এর আগে গত বুধবার জানানো হয়েছিল যে ব্যক্তিগত সফরে কাশ্মীরে রয়েছেন রাহুল। তবে মাঝে দলীয় নেতাদের সঙ্গে তাঁর বৈঠকের ছবিও প্রকাশ্যে এসেছে। খুব শীঘ্রই জম্মু ও কাশ্মীরে নির্বাচন অনুষ্ঠিত হতে পারে। এই আবহে গুলাম নবি আজাদকে ছাড়া দলীয় সংগঠন মজবুত করার দিকেও নজর রয়েছে রাহুল-প্রিয়াঙ্কার।

আরও পড়ুন: New Liquor Policy: বারে নয় ঘরে বসে মদ খান! সব পানশালায় তালা ঝোলাচ্ছে দেশের এই রাজ্য

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest