Rajdhani Express Passenger Finds Cockroach In Omelette

Rajdhani Express: শিশুর জন্য অর্ডার দেওয়া ওমলেট আরশোলা, দায়িত্ব নেবে কে? প্রশ্ন যাত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিল্লি-মুম্বই (Delhi-Mumbai) রাজধানী এক্সপ্রেসে (Rajdhani Express Shocker) সফরের সময় ছোট্ট শিশুর (Child) জন্য ওমলেটের (Omelette) অর্ডার দিয়েছিল একটি পরিবার। ওমলেট আসার পরেই সেটি খুলতে দেখা গেল একটি আরশোলার (Cockroach) দেহাংশ রয়েছে তাতে। পরে ওই পরিবারের সদস্য যোগেশ মোরে এই ওমলেটের ছবি তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করতেই সমালোচনার ঝড় বয়ে গেছে নেটদুনিয়ায়।

শনিবার যোগেশ মোরে (Yogesh More) নামে একযাত্রী টুইটারে লেখেন, দিল্লি থেকে মুম্বই রাজধানী এক্সপ্রেসে সওয়ার হয়েছিলেন তাঁরা। সকালে শিশু সন্তানের জন্য একটি অতিরিক্ত অমলেটের অর্ডার দেন। সেই অমলেটের ভিতরে কী ছিল তার ছবি পোস্ট করেছেন ওই যাত্রী। লিখেছেন, “অমলেটের ভিতর থেকে কী পেলাম ছবিতে দেখুন!” সোশ্যাল মিডিয়ায় মোট তিনটি ছবি পোস্ট করেছেন ওই যাত্রী। এরএকটিতে ওই অমলেটের সঙ্গে এক ট্রেনে খাবার পরিবেশনকারী এক কর্মীরও ছবি রয়েছে। এই টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, রেলমন্ত্রী পীযূষ গোয়েল, রেল মন্ত্রককে ট্যাগ করেন ওই যাত্রী।

আরও পড়ুন: Crime News: চলন্ত গাড়িতেই মাকে যৌন হেনস্তা, ছুড়ে ফেলা হল ১০ মাসের শিশুকন্যাকে

রাজধানী এক্লপ্রেসের মতো প্রিমিয়াম ট্রেনে যদি এই হাল হয় , তা হলে অন্যত্র কী হবে, যোগেশের পোস্ট দেখে সেই প্রশ্ন তুলেছেন অনেকে।  উত্তরে রেলের অনলাইন পরিষেবা সহযোগী ‘রেলওয়ে সেবা’র (Railway Seva) তরফে লেখা হয়, “অসুবিধার জন্য দুঃখিত। স্যার, দয়া করে সরাসরি বার্তা পাঠানোর জন্য ট্রেনের পিএনআর নম্বর এবং আপনার মোবাইল নম্বর শেয়ার করুন।”

রেলের এমন ‘দায়সারা’ মন্তব্যই পছন্দ হয়নি নেটিজেনদের। তাঁদের বক্তব্য, এমন কাজের জন্য আর্থিক জরিমানা হওয়া উচিত দোষীর। একজন লেখেন, “আমি যদি বিনা টিকিটে যাত্রা করার পর বলতাম, অসুবিধার জন্য দুঃখিত তাহলে কি মেনে নিত রেল?” অধিকাংশ যাত্রী চটেছে রেলের এই উত্তরে। প্রত্যেকেরই বক্তব্য, এত বড় ঘটনার এমন প্রতিক্রিয়া মানা যায় না। এই বিষয়ে ব্যবস্থা নেওয়া উচিত সংশ্লিষ্ট কর্তৃপক্ষের।

আরও পড়ুন: Bihar Hooch Tragedy: ট্রেন থেকে উদ্ধার দেহ! বিহারে বিষমদকাণ্ডে মৃত্যুমিছিল অব্যাহত

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest