Site icon The News Nest

মথুরা থেকে নির্বাচন লড়বেন Kangana Ranaut! ‘এবার রাখি সাওয়ান্তও রাজনীতিতে আসবেন!’ তাচ্ছিল্য হেমার

kangana scaled

বিনোদনের সঙ্গে রাজনীতির যোগ দীর্ঘদিনের। বাংলার মধ‍্যে হোক বা বাইরে, বারবার লাইট ক‍্যামেরা অ্যাকশনের বাইরে বেরিয়ে রাজনীতির আঙিনায় পা রেখেছেন তারকারা। কিন্তু সবসময় অভিনেতা অভিনেত্রীদের রাজনীতিতে আসাটাকে ভাল নজরেও দেখা হয়নি। এবার কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) সম্ভাব‍্য রাজনৈতিক ডেবিউ নিয়ে কটাক্ষ করলেন হেমা মালিনী (Hema Malini)।

উত্তরপ্রদেশের মথুরা লোকসভা কেন্দ্র থেকে দু’বারের সাংসদ ড্রিম গার্ল। জোর জল্পনা, ২০২৪ লোকসভা নির্বাচনে আর হেমা মালিনীকে প্রার্থী করবে না BJP। মথুরা থেকে হেমার জায়গায় গেরুয়া শিবির দাঁড় করাতে পারে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানওয়াতকে। এই নিয়ে সাংসদ হেমা মালিনীকে প্রশ্ন করেন সাংবাদিকরা। প্রশ্ন শুনে কিছুটা মেজাজ হারাল ড্রিম গার্ল। জবাবে মথুরা সাংসদ বলেন, “এটা ভগবানের ইচ্ছের উপর নির্ভর করছে। ভগবান শ্রীকৃষ্ণ যা চাইবেন, তাই হবে।”

আরও পড়ুন: স্বামী আগে ছিল মেয়ে, সঙ্গম করতে পারে না, ৮ বছর পরে বোমা ফাটাল স্ত্রী

এরপরেই তিনি বলেন, “মথুরা থেকে নির্বাচন লড়ার জন‍্য কোনো রাজনীতিবিদকে পাবেন না। কিন্তু সবার মাথায় এটা ঢুকিয়ে দেওয়া হয় যে শুধু সিনেমার তারকাদেরই নির্বাচনে লড়া উচিত। যেন মথুরা শুধু ফিল্মস্টারদেরই চায়। আগামীকাল রাখি সাওয়ান্তও নির্বাচনে লড়বেন!” হেমার কথা শুনে হাসির রোল ওঠে তাঁর পেছনে।

সূত্রের খবর, বিভিন্ন ইস্যুতে নরেন্দ্র মোদীর প্রশংসা করা কঙ্গনা রানওয়াতকে সাংসদ করতে চাইছে বিজেপি। ২০২৪ লোকসভায় কঙ্গনার মত কয়েকজন সেলিব্রেটিকে ভোটে দাঁড়া করানোর পরিকল্পনা করছেন অমিত শাহ-জেপি নাড্ডারা। আর, কঙ্গনার জন্য হেমার কেন্দ্র মথুরাই BJP-র প্রথম পছন্দ বলে খবর। BJP-র অন্দরে খবর, মথুরা সাংসদের কাজকর্ম খুশি নয় দল। নিজের কেন্দ্র সময় না দেওয়ার অভিযোগ রয়েছে। দলের কার্যকর্মে সেভাবে দেখা যায় না। নিশ্চিত কেন্দ্র মথুরা থেকে তাই কঙ্গনাকে দাঁড় করানোর কথা ভাবা হচ্ছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: October 2022: উৎসবের মাস অক্টোবরে ব্যাঙ্ক বন্ধ থাকবে ২১ দিন, রইল পুরো তালিকা

 

Exit mobile version