RSS Leader Terms Murdered Uttarakhand Teen As "Raw Milk", Case Filed

অঙ্কিতা ছিল বিড়ালের সামনে রাখা কাঁচা দুধ, আরএসএস নেতার পোস্টে এফআইআর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উত্তরাখণ্ডে বিজেপি নেতার ছেলের রিসর্টে ১৯ বছরের তরুণী অঙ্কিতা ভাণ্ডারীর (Ankita Bhandari) দেহ উদ্ধার নিয়ে তোলপাড় রাজনীতি। তারমধ্যেই অঙ্কিতা সম্পর্কে ফেসবুকে আপত্তিজনক মন্তব্য (objectionable post) করে  আরএসএস (RSS) নেতা  বিপিন কর্নওয়াল।এফআইআর করা হয়েছে তার বিরুদ্ধে। এমন আপত্তিকর ফেসবুক পোস্টের জন্য উত্তরাখণ্ডের রাইওয়ালা থানার পুলিশ ৷ এমন আপত্তিকর ফেসবুক পোস্টের জন্য উত্তরাখণ্ডের রাইওয়ালা থানায় তার বিরুদ্ধে এফআইআর করা হয়েছে ।

ফেসবুকে পোস্টে বিপিন লেখেন, ‘‘সবচেয়ে বড় অপরাধী হল তাঁর (অঙ্কিতা) বাবা, যিনি ক্ষুধার্ত বেড়ালের সামনে কাঁচা দুধ রেখে দিয়েছিলেন ৷’’ তাছাড়া তিনি দাবি করেন, সব জানা সত্ত্বেও অঙ্কিতার বাবা, দাদারা তাঁকে ওই রিসর্টে কাজ করতে দিয়েছেন ৷ সেই কারণেই তাঁরা আসল দোষী ৷

ভাইরাল হওয়া এই পোস্টি নিয়ে শুরু হয় বিতর্ক৷ পরে অবশ্য তিনি ওই পোস্ট ডিলিট করে দেন ৷ কিন্তু এই পোস্টের মাধ্যমে তিনি মহিলাদের অপমান করেছেন এবং সমাজে হিংসা ছড়িয়ে দেওয়ার চেষ্টা করেছেন, এই অভিযোগে বিপিনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে ৷

আরএসএস নেতা হিন্দিতে তার ফেসবুক পোস্টে আরও লিখেছে,”আমি কোনও মোমবাতি মিছিলে যাইনি। দোকান বন্ধ করে শোক পালনেরও পক্ষে আমি নই। অঙ্কিতার মৃত্যুর জন্য দায়ী ওর বাবা-দাদা। ওরাই মেয়েকে-বোনকে ছেড়ে দিয়েছিল। যুবতী মেয়ে রিসর্টে কেন আসবে?”

বিজেপি নেতা বিনোদ আর্যর ছেলে পুলকিত আর্য অঙ্কিতা খুনের মূল অভিযুক্ত। বহিষ্কৃত বিজেপি নেতা আবার সংবাদমাধ্যমে বলেছেন, ‘আমার ছেলে সোজা-সরল।’ ছ’দিন ধরে নিখোঁজ থাকার পর ২৪ সেপ্টেম্বর পুলকিতের রিসর্ট থেকে অঙ্কিতার দেহ উদ্ধার হয়েছিল। জানা গিয়েছে, অঙ্কিতাকে দেহ ব্যবসার জন্য জোর করেছিল পুলকিত। না হওয়ায় ধর্ষণ করে খুন করা হয় তাঁকে।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest