Site icon The News Nest

গোমাতাকে বাঁচাতে সঙ্গে তলোয়ার রাখুন, হিন্দুদের ‘পরামর্শ’ VHP নেত্রী সাধ্বীর

sadhvi saraswati tw sadhvisaraswati 1555770602

বিশ্ব হিন্দু পরিষদ নেত্রী সাধ্বী সরস্বতী হিন্দুদের পরামর্শ দিলেন, পরিবার ও গোরক্ষায় অস্ত্র কিনুন এবং তা সবসময় সঙ্গে রাখুন। তাঁর কথায়, কর্নাটকে যাঁরা টিপু সুলতানের প্রশংসা করে তাঁরা নাকি দেশদ্রোহী।

রবিবার কর্ণাটকে (Karnatak) বিশ্বহিন্দু পরিষদ ও বজরং দলের (Bajrang Dal) হিন্দু সংগম অনুষ্ঠানে বক্তা ছিলেন সাধ্বী। সেখানে তিনি বলেন, “গোটা পৃথিবীতে গোমাতাকে শ্রদ্ধা করা হয়, কিন্তু কর্ণাটকে গরুকে হত্যা করে মাংস খেয়ে থাকে কিছু মানুষ। এই কষাইদের এদেশে থাকার যোগ্যতাই নেই। এরাই অস্ত্র দেখিয়ে হিন্দুদের গোয়াল থেকে গরু চুরি করে। ফলে আমাদেরও গোমাতাকে রক্ষা করার জন্য সঙ্গে তলোয়ার রাখা উচিত।”

ন, নিজেদের পরিবার ও গোমাতার নিরাপত্তার স্বার্থে, উদুপি জেলার (Udupi District) গান্ধী ময়দানে বলেন সাধ্বী। এদিন সাধ্বী আরও বলেন, “কর্ণাটকের কিছু দেশদ্রোহী টিপু সুলতানের প্রশংসা করে থাকেন, এঁদের বিরুদ্ধে একজোট হয়ে প্রতিবাদ জানাতে হবে। কষাই, ধর্মান্তকরণ ও লভ জিহাদের বিরুদ্ধে কড়া আইন আনতে হবে সরকারকে।”

এর আগেও গোরক্ষা ইস্যুতে বিতর্ক উসকে দিয়েছেন সাধ্বী। যাঁরা গরুর মাংস খান, তাঁদের ফাঁসিতে ঝোলানোর দাবি করেছিলেন। গোয়ার পানাজির (Panaji of Goa) রামনাথিতে অল ইন্ডিয়া হিন্দু কনভেনশনে বক্তব্য রাখতে গিয়ে সেবার ভারত সরকারের কাছে তাঁর আবেদন ছিল, যারা মর্যাদার প্রতীক হিসেবে নিজের মায়ের মাংস খায় তাদের ফাঁসিতে ঝোলানো উচিৎ। এবং তা হওয়া উচিৎ জনসমক্ষে। সেটা করতে পারলেই মানুষ বুঝতে পারবে যে, গো-মাতাকে রক্ষা করাটা তাদের পক্ষে কতটা জরুরি।

Exit mobile version