Site icon The News Nest

অসুস্থ মুলায়ম সিং যাদব, ভর্তি করা হল গুরুগ্রামের হাসপাতালে

mulayam

অসুস্থ বোধ করায় হাসপাতালে ভর্তি হলেন সমাজবাদী পার্টির নেতা তথা উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদব৷  তাঁকে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয়েছে৷

আরও পড়ুন: এক গাছে ১২১ জাতের আম! অবাক হচ্ছেন? জেনে নিন

দলীয় সূত্রে জানা গিয়েছে, বিগত কয়েকদিন ধরেই বয়সজনিত কারণে তিনি অসুস্থ থাকলেও বুধবার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মুলায়ম সিং যাদবকে গুরুগ্রামের হাসপাতালে ভর্তি করানো হয়। আপাতত হাসপাতালের তরফে কোনও মেডিক্য়াল বুলেটিন প্রকাশ না করা হলেও প্রাথমিক পরীক্ষা করে চিকিৎসকরা একাধিক পরীক্ষা করাতে দিয়েছেন বলেই জানা গিয়েছে। সেই রিপোর্ট আসলেই হাসপাতাল বা পরিবারের তরফে প্রবীণ নেতার স্বাস্থ্য সম্পর্কে জানানো হবে।

এই প্রথম নয়, এর আগেও গত বছর মে মাসে প্রচন্ড পেটে ব্যাথা নিয়ে তিনি লখনউয়ের হাসপাতালে ভর্তি হয়েছিলেন, সেই সময় তাঁর মূত্রনালিতে সংক্রমণ হয়েছিল। পরে অক্টোবর মাসে করোনা আক্রান্ত হয়েও তিনি গুরুগ্রামের মেদান্ত হাসপাতালেই ভর্তি হন। জুন মাসেই তিনি করোনা টিকাও নিয়েছিলেন।

সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা মুলায়ম সিং যাদব তিনবার উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর পদে বসেছেন। এছাড়া ১৯৯৬ থেকে ১৯৯৮ সাল অবধি তিনি প্রতিরক্ষামন্ত্রী হিসাবেও দায়িত্ব পালন করেন। তাঁর ছেলে অখিলেশ যাদব(Akhilesh Yadav)-ও মুখ্যমন্ত্রীর দায়িত্ব সামলেছিলেন। বর্তমানে তিনি আগামী বছরে উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনের প্রস্তুতি নিয়েই ব্যস্ত। সম্প্রতি মায়াবতী(Mayawati)-র বহুজন সমাজ পার্টির সঙ্গে জোট বাঁধার জল্পনা শুরু হলেও তা তিনি খারিজ করে দেন। মায়াবতীও জানান, উত্তর প্রদেশ নির্বাচনে তাঁর দল একাই লড়বে।

আরও পড়ুন: আজ থেকে নতুন নিয়ম SBI, Axis ব্যাঙ্কসহ একাধিক ব্যাঙ্কে, জেনে নিন ঝটপট…

Exit mobile version