Site icon The News Nest

Secunderabad: বাইকের শোরুম থেকে আগুন ছড়িয়ে পড়ল হোটেলে, অগ্নিদগ্ধ হয়ে আট জনের মৃত্যু

fire

মর্মান্তিক দুর্ঘটনা ঘটল হায়দ্রাবাদের সেকেন্দ্রাবাদে। বাইকের একটি শোরুম থেকে একটি হোটেলে আগুন ছড়িয়ে পড়ে মৃত্যু হল কমপক্ষে আট জনের। এছাড়াও, আহত হয়েছেন আরও ১৩ জন। সোমবার গভীর রাতে সেকেন্দ্রাবাদের ওই হোটেলের নিচে অবস্থিত বাইকের শোরুমে আগুন লাগে। তা থেকেই আগুন ছড়িয়ে পড়ে হোটেলে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় সেকেন্দরাবাদে একটি ই-বাইকের শোরুমে আগুন লাগে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের বাহিনী। আগুনে পুড়ে গিয়েছে দোকানে রাখা বেশ কয়েকটি ই-বাইক। কী কারণে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়।মার্কেট থানার এসএইচও (স্টেশন হাউস অফিসার) ওয়াই নাগেশ্বর রাও জানিয়েছেন, ওই বহুতলটির মালিকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। বহুতলের উপর তলায় অতিথিনিবাস রয়েছে। নীচে রয়েছে ই-বাইকের দোকান। অগ্নিকাণ্ডের সময় ওই অতিথিনিবাসে ২৫ জন ছিলেন।

আরও পড়ুন: Special Maternity Leave: প্রসবের পর শিশুমৃত্যু হলে ৬০ দিনের সবেতন ছুটি, কেন্দ্রের নয়া ঘোষণা

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বহুতলের নীচে ছিল বাইকের দোকান। সোমবার সন্ধ্যায় আগুন লাগার পর চারদিক ধোঁয়ায় ঢেকে যায়। অগ্নিকাণ্ডে আটকে পড়া ন’জনকে উদ্ধার করেছে দমকল বাহিনী। আগুন লাগার পরই ওই বহুতলে আতঙ্ক ছড়িয়ে পড়ে। প্রাণ বাঁচাতে কেউ কেউ জানলা দিয়ে ঝাঁপ দেন। খবর পেয়ে ঘটনাস্থলে যান সে রাজ্যের প্রাণিসম্পদ মন্ত্রী টি শ্রীনিবাস যাদব। উদ্ধারকাজ তদারকি করেন তিনি।

পুলিশ ও দমকলকর্মীরা বলছেন, শোরুম থেকে ধোঁয়া বেরতে দেখে চেঁচামেচি শুরু করেন হোটেলের কর্মীরা। তাঁরাই খবর দেন দমকলে। দমকলের ইঞ্জিন পৌঁছনোর আগেই আগুনের লেলিহান শিখা গ্রাস করে নেয় গোটা শোরুমটাকেই। আগুন ছড়াতে শুরু করে।

আরও পড়ুন: Gyanvapi Masjid: জ্ঞানবাপী মামলার রায় বারাণসী আদালতে, জারি ১৪৪ ধারা

 

Exit mobile version