She was set for Goa honeymoon, husband said Ayodhya it is, she filed for divorce

Ayodhya : শাশুড়ির কথায় গোয়ার বদলে অযোধ্যায় হানিমুন! ডিভোর্স চাইলেন বউমা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ের মাত্র পাঁচ মাস পরে স্বামীর কাছ থেকে বিবাহবিচ্ছেদ চেয়েছেন স্ত্রী। গোয়ায় হানিমুনে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল স্বামী। বলেছিলেন, বিয়ের পর হানিমুনে গোয়া ও দক্ষিণ ভারতে নিয়ে যাবেন তিনি। কিন্তু শেষমেশ গোয়ার গুড়ে বালি দিয়ে অযোধ্যা, বারাণসীতে হানিমুনে নিয়ে যান স্বামী। আর তাতেই ক্ষেপে গিয়ে ডিভোর্স ফাইল করলেন স্ত্রী।ঘটনাটি ভোপালের৷

স্ত্রীকে না জানিয়ে গোয়ার বদলে অযোধ্যার বিমান টিকিট বুক করে ফেলেন স্বামী। অযোধ্যা এবং বারাণসীর গোটা ট্যুর প্ল্যানও করে নেন তিনি একাই। এমনকী, হানিমুনে নিজের মাকেও নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন স্ত্রীকে না জানিয়ে। ট্যুরে যাওয়ার ঠিক একদিন আগে স্ত্রী জানতে পারেন তাঁরা হানিমুনে গোয়া নয়স অযোধ্যা-বারাণসী যাচ্ছেন এবং সঙ্গে যাচ্ছেন তাঁর শাশুড়ি। রাগে ফুঁসে উঠলেও সেদিন কিচ্ছুটি বলেনি অগ্নিশর্মা স্ত্রী। হানিমুন ট্রিপ সেরে ফেরার ১০ দিনের মাথায় ডিভোর্স চেয়ে পারিবারিক আদালতের দ্বারস্থ হন নববধূ।

ওই মহিলার অভিযোগ, তাদের নির্ধারিত সফরের একদিন আগে, তাঁর স্বামী তাঁকে জানান যে, গোয়ার পরিবর্তে তাঁরা অযোধ্যা এবং বারাণসী যাচ্ছেন। এর কারণ হিসেবে তাঁর স্বামী জানান যে, তাঁর মা ২২ জানুয়ারি রামমন্দিরের উদ্বোধন ও রামলালার প্রাণপ্রতিষ্ঠার অনুষ্ঠানের আগে ‘পবিত্র’ অযোধ্যা শহর দেখার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

কাউন্সিলিংয়ের দায়িত্বে থাকা অ্যাডভোকেট শৈল অবস্থি জানিয়েছেন,‘দম্পতি অক্টোবরে অযোধ্যার উদ্দেশ্যে রওনা হয়েছিল। গোয়ার পরিবর্তে অযোধ্যায় নিয়ে যাওয়ায় ওই মহিলা রেগে যান। কিন্তু, তাঁর ফেরার উপায় ছিল না। এই কারণেই তিনি বিচ্ছেদ চেয়ে আদালতে আবেদন করেছেন। আমি বর্তমানে ওই দম্পতিকে কাউন্সেলিং করছি।’

ওই মহিলা তাঁর বিবাহ বিচ্ছেদের আবেদনে বলেছেন যে তিনি এবং তাঁর স্বামী উভয়ই চাকরি করেন এবং ভালো বেতনও পান। তিনি আরো যোগ করেছেন যে, তাঁরা সহজেই বিদেশেও হানিমুন করতে পারতেন। কিন্তু তাঁর স্বামী বিদেশে হানিমুনের প্রস্তাব প্রত্যাখ্যান করেন। বদলে ভারতেই হানিমুনের পরামর্শ দেন।

https://www.thenewsnest.com/india-she-was-set-for-goa-honeymoon-husband-said-ayodhya-it-is-she-filed-for-divorce/

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest