Site icon The News Nest

Shocking Video: গণেশ চতুর্থীর অনুষ্ঠানে নাচতে নাচতেই মৃত্যু যুবকের, দেখুন শিউরে ওঠার মত ভিডিয়ো

DEATH 1

গণেশ চতুর্থীর অনুষ্ঠানে নাচতে নাচতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক যুবক। বছর ছাব্বিশের ওই যুবকের নাম প্রসাদ। তিনি অন্ধ্রপ্রদেশের ধর্মভরমের বাসিন্দা। সেই ঘটনার শিউরে ওঠা একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) শ্রী সত্য সাই জেলার ধর্মভরম শহরে। ঘটনাটি ক্যামেরায় ধরা পড়েছে। এই মর্মান্তিক ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি প্যান্ডেলে ভিড় করে রয়েছেন পুরুষ, মহিলা এবং শিশু-সহ অনেকেই। তারস্বরে গান চলছিল। আর সেই গানের সঙ্গে তাল মিলিয়ে নাচছিলেন দুই যুবক। সকলের নজর ছিল সে দিকেই। বেশ কিছু ক্ষণ নাচার পর প্রসাদ একটু টলমল করতে করতে ভিড়ের মধ্যে হুমড়ি খেয়ে পড়ে অচৈতন্য হয়ে যান। ভিড়ে থাকা লোকজন কিছুই বুঝে উঠতে পারছিলেন না ঠিক কী হয়েছে।

আরও পড়ুন: Women’s Reservation Bill: পক্ষে ৪৫৪, বিপক্ষে ২, লোকসভায় পাশ মহিলা সংরক্ষণ বিল

এর পর স্থানীয়রাই প্রসাদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক ভাবে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে যুবকের।

দেশে যুবকদের মধ্যে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা দিন দিন বাড়ছে। এমন আকস্মিক মৃত্যুর ঘটনা সাম্প্রতিক অতীতে বার বারই প্রকাশ্যে এসেছে। নাচতে নাচতে মঞ্চের উপর মৃত্যুর ঘটনা ঘটেছে। জিম করার সময় আচমকা মৃত্যুর মতো ঘটনাও ঘটেছে। অধিকাংশ ক্ষেত্রেই দেখা গিয়েছে, যাঁদের মত্যু হচ্ছে, তাঁদের বয়স খুব একটা বেশি নয়। মৃত্যুর কারণও অনেকটা একই রকম।

আরও পড়ুন: Dusu Election Result : দিল্লি বিশ্ববিদ্যালয়ে ফের গেরুয়া ঝড়

 

Exit mobile version