Shraddha murder case: Court allows narco test, extends accused's police custody

Shraddha murder : শ্রদ্ধার হত্যাকারী আফতাবের পাঁচ দিনের পুলিশ হেফাজত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হরৌলীতে ২৭ বছর বয়সি শ্রদ্ধা ওয়ালকার(Shraddha Walker) হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত আফতাব পুনাওয়ালাকে(Aaftab Poonawala) আরও পাঁচদিনের জন্য পুলিশ হেফাজতে (police custody)পাঠিয়েছে আদালত। আজ বৃহস্পতিবার দিল্লির সাকেত আদালতের বিচারক ওই নির্দেশ দিয়েছেন। আইনজীবী ও সমাজকর্মীদের বিক্ষোভের ফলে এদিন আফতাবকে আদালতে হাজির করা যায়নি। তাকে ভার্চুয়ালি পেশ করা হয়।অভিযুক্তকে তদন্তের জন্য উত্তরাখণ্ড ও হিমাচল প্রদেশে নিয়ে যেতে আদালতের কাছে আবেদন করেছে পুলিশ। তার নারকো পরীক্ষার(narco test) অনুমতি চেয়ে পুলিশ যে আবদেন করেছিল আদালত তা মঞ্জুর করেছে।

গত ১৮ মে দিল্লির মেহরৌলীতে প্রেমিকা শ্রদ্ধা ওয়ালাকারকে নৃশংসভাবে খুন করার অভিযোগে সম্প্রতি গ্রেফতার করা হয় প্রেমিক আফতাব আমিন পুনাওয়ালাকে। আমেরিকার এক ওয়েব সিরিজ় থেকে অনুপ্রাণিত হয়ে শ্রদ্ধাকে খুন করার পরে তাঁর মৃতদেহ ৩৫ টুকরো করে ফেলেন আফতাব। তার পরে সেই মৃতদেহ সংরক্ষণ করে রাখতে কিনে আনা হয় নতুন ফ্রিজ।

১৮ দিন ধরে কাছের জঙ্গলের বিভিন্ন জায়গায় শ্রদ্ধার দেহের টুকরোগুলি ছড়িয়ে দিয়ে আসেন অভিযুক্ত(Shraddha murder)। কারও চোখে যাতে তার কৃতকর্ম ধরা না পড়ে তার জন্য প্রতিদিন রাত ২টো নাগাদ একটি পলিব্যাগে করে শ্রদ্ধার দেহের টুকরো নিয়ে বাড়ি থেকে বেরোতেন বলেও তদন্তে নেমে জানতে পেরেছে পুলিশ। শ্রদ্ধার বাবার অভিযোগের ভিত্তিতে গত শনিবার  আফতাবকে গ্রেফতার করে দিল্লি পুলিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest