Shraddha Walker: UP Man arrested for killing wife, cutting body into pieces in Sitapur

Shraddha Walker : শ্রদ্ধা কাণ্ডের ছায়া এবার যোগী রাজ্যে, স্ত্রীর দেহ কুচি কুচি করে কাটলেন স্বামী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিল্লির (Delhi) শ্রদ্ধা ওয়ালকর(Shraddha Walker) হত্যাকাণ্ডের মতো ঘটনা এবার যোগীরাজ্য উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। পারিবারিক অশান্তির জেরে স্ত্রীকে খুন করল স্বামী। এর পর তরুণীর দেহ একাধিক টুকরো করে এলাকার বাইরে একটি জঙ্গলে ফেলে দিল অভিযুক্ত। এই কাজে তাকে সাহায্য করে আরও এক ব্যক্তি। অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরবর্তী তদন্ত প্রক্রিয়া শুরু হয়েছে। ঘটনার নৃশংসতায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

উত্তরপ্রদেশের সীতাপুরের ঘটনা। জ্যোতিকে খুনের অভিযোগে স্বামী পঙ্কজ মৌর্য এবং পঙ্কজের বন্ধু দুর্জন পাসিকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে। সীতাপুর পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, অভিযুক্ত পঙ্কজ পুলিশের কাছে স্বীকার করেছেন যে, তিনি তাঁর বন্ধুকে নিয়ে স্ত্রীকে খুন করেছেন।

আরও পড়ুন: Murder : ‘বৌকে মেরে ৩০০ টুকরো করেছিলাম, কথাও বলতাম ওর কাটা মুন্ডুর সঙ্গে’

পুলিশ সূত্রে খবর, পঙ্কজ জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, জ্যোতি নিয়মিত মাদকসেবন করতেন। দীর্ঘ দিন বাড়ি ছেড়ে অন্য এক যুবকের বাড়িতেও থাকতে শুরু করেছিলেন তিনি। আর এ নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক খারাপ হয়। এর পরই জ্যোতি বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে গিয়েছে মনে করে তাঁকে খুন করার সিদ্ধান্ত নেন পঙ্কজ। বন্ধুর সাহায্যে জ্যোতিকে খুন করেন তিনি। দেহ টুকরো টুকরো করে ছড়িয়ে দেওয়া হয় আলাদা আলাদা জায়গায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তরপ্রদেশের সীতাপুর জেলার রামপুর কালান থানার অন্তর্গত গুলারিহা থেকে ৮ নভেম্বর জ্যোতির টুকরো করা মৃতদেহ উদ্ধার করা হয়। এর পরেই তদন্তে নামে পুলিশ। তদন্তে চলাকালীন পুলিশ প্রথমে পঙ্কজ এবং পরে দুর্জনকে গ্রেফতার করে।

আরও পড়ুন: Delhi Murder: গলার নলি কেটে বাবা, মা-সহ পরিবারের চার জনকে খুন করলেন যুবক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest