Site icon The News Nest

বিরাট চমক! মমতা বন্দ্যোপাধ্যায়ের গোয়া সফরেই তৃণমূলে যোগ দিতে চলেছেন লাকি আলি, নাফিসা আলি-সহ একাধিক তারকা!

lucky ali 696x392 1

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) গোয়া সফরে অপেক্ষা করছে বড়োসড়ো চমক। সূত্রের খবর, তাঁর উপস্থিতিতেই এক ঝাঁক ‘তারকা’ যোগ দেবেন তৃণমূলে।

শোনা যাচ্ছে, সম্ভাব্য তালিকায় রয়েছেন জনপ্রিয় গায়ক লাকি আলি (Lucky Ali), অভিনেত্রী-সমাজকর্মী নাফিসা আলি (Nafisa Ali) এবং গায়ক রেমো ফার্নান্ডেজ (Remo Fernandes)-সহ অনেকেই। তৃণমূলের তরফে সালগাঁওকারের একাধিক ফুটবলারের সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে বলেও সূত্রের খবর। মমতা বন্দ্যোপাধ্যায়ের ২৮ তারিখের গোয়া সফরেই যোগদান পর্ব সারা হবে কিনা তা এখনও স্পষ্ট নয়।

দলের প্রচারে গোয়ায় অনেকদিন ধরেই রয়েছেন ডেরেক। তিনি লাকি এবং নাফিসার সঙ্গে সাক্ষাৎ করার পরই তাঁদের তৃণমূলে যোগদান নিয়ে জল্পনা শুরু হয়। নাফিসাও নিজের ট্যুইটার অ্যাকাউন্টে ইদানীং বারংবার মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা ও বিজেপির সমালোচনা করে চলেছেন। কলকাতায় জন্ম হওয়া নাফিসার দক্ষিণ কলকাতা থেকে ভোটে লড়ার অভিজ্ঞতাও রয়েছে। ২০০৪ সালের লোকসভা ভোটে তিনি কংগ্রেস পার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন এই আসনে। বিপক্ষে ছিলেন স্বয়ং মমতা। সেই নাফিসাই এখন ‘বাঘিনী’ বলে সম্বোধন করেছেন মমতাকে।

এই প্রসঙ্গে তৃণমূল সাংসদ সৌগত রায় এদিন বলেন, ‘নাফিসা আলি, লাকি আলি ও রেমো ফার্নেন্ডেজ যোগাযোগ করেছেন তৃণমূলের সঙ্গে। আরও অনেকে আসবেন। আমরা চাইব ছোট আঞ্চলিক দল না থেকে তারা আমাদের কাছে চলে আসুক। গোয়াতে মমতা বন্দোপাধ্যায় যাচ্ছেন। সেখানে আলোচনা হবে।’

গোয়ায় বিধানসভা নির্বাচনের আগে ইতিমধ্যেই বিজেপি, কংগ্রেসের চিন্তা আরও বাড়িয়ে তৃণমূলের সঙ্গে জোট বাঁধতে আগ্রাহী গোয়া ফরওয়ার্ড পার্টি (Goa Forward Party)৷ ইতিমধ্যেই গোয়া ফরওয়ার্ড পার্টির নেতাদের মুখে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসাও শোনা গিয়েছে৷ শেষ পর্যন্ত গোয়া ফরওয়ার্ড পার্টির সঙ্গে জোট হলে গোয়ার নির্বাচনে (Goa Assembly Polls) তৃণমূলও যে বিজেপি, কংগ্রেসের আরও বড় মাথাব্যথার কারণ হয়ে উঠবে, তা বলার অপেক্ষা রাখে না৷

 

Exit mobile version