slip of tongue !Modi said 'Betty Patao'

টেলিপ্রম্পটার বিভ্রাটের পর কি আত্মবিশ্বাসে চিড়! মুখ ফস্কে ‘বেটি পটাও’ বললেন মোদী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মোদীর টেলিপ্রম্পটার বিভ্রাট নিয়ে দিন কয়েক সরগরম ছিল সোশ্যাল সাইট। একের পর এক মিম ছড়িয়েছিল সোশ্যাল সাইটে।এবার মোদী মুখ ফস্কে বলে ফেললেন ‘বেটি পটাও’ (BETI PATO)।আর একদফা খিল্লি শুরু হল সোশ্যাল সাইট জুড়ে। টুইটারে ট্রেন্ডিং রইল মোদীর ‘বেটি পটাও’ স্লোগান(beti padhao beti bachao) ।

আজাদি কা অমৃত মহোৎসব অনুষ্ঠানে ভাষণ দিচ্ছিলেন প্রধানমন্ত্রী মোদী।সব ঠিকঠাক যাচ্ছিল। এমনিতে তিনি ভালোই বলেন। তবে ২০১৪ থেকে তার টেলিপ্রম্পটার নির্ভরতা বেড়েছে মারাত্মক ভাবে। অনেক বলছেন সেটা আসলে মোদীর ক্ষতিই করেছে। এখন এই যাত্রীকে সাহায্য ছাড়া তিনি কিছু বলতে গেলেই গুলিয়ে ফেলেন। এদিন বেটি বাঁচাও বেটি পড়াও(beti bachao beti padhao yojana 2021) অভিযানের কথা বলছিলেন তিনি । কিন্তু ভাষণের মাঝে হোঁচট খেয়ে ‘বেটি পড়াও’-এর বদলে তিনি বলে ফেলেন ‘বেটি পটাও’।

অগণিত মেমস ইতিমধ্যেই ইন্টারনেটে ছড়িয়েছে। অনেকে প্রশ্ন তুলেছেন, মোদী কি সত্যিই ‘বেটি পটাও’ বলেছেন? নাকি তারা ভুল শুনেছেন। প্রধানমন্ত্রী কীভাবে বেটি বাঁচাও বেটি পটাওয়ে সফল হয়েছে তা নিয়ে অনেক রসিকতা করেছেন।মেমগুলির মধ্যে অনেকগুলি  রয়েছে সাম্প্রতিক টেলিপ্রম্পটার বিভ্রাট নিয়ে।

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest