Sonia Gandhi arrives at ED office with daughter Priyanka Gandhi Vadra for 3rd day

প্রিয়াঙ্কাকে নিয়ে ইডি দফতরে সোনিয়া, তৃতীয় দিনে পড়ল ইডির জেরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আজ ফের ইডি-র সদর দফতরে পৌঁছলেন কংগ্রেসের অন্তর্বর্তী সভানেত্রী সোনিয়া গান্ধির ৷ বুধবার এ নিয়ে তৃতীয় বার হাজিরা দিচ্ছেন তিনি ৷ সঙ্গে রয়েছেন মেয়ে প্রিয়াঙ্কা গান্ধি বঢরা ৷ গতকালও সকাল ১১ টা নাগাদ নয়া দিল্লিতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসে এসেছিলেন কংগ্রেস সুপ্রিমো ৷ ন্যাশনাল হেরাল্ড পত্রিকার সঙ্গে জড়িত আর্থিক প্রতারণার তদন্তে তাঁকে জিজ্ঞাসাবাদ করে এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ৷ এর আগে প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধিকে ৫ দফায় ৫০ ঘণ্টারও বেশি সময় ধরে জেরা করেছেন আধিকারিকেরা।

ইডির এক সূত্র সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের কাছে দাবি করেছে, আজকেই সম্ভবত শেষবার এই মামলায় ইডির জিজ্ঞাসাবাদ সোনিয়াকে। গত ২ দিনে ৬৫ থেকে ৭০টির মতো প্রশ্নের উত্তর দিতে হয়েছে কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রীকে। ইডি সূত্রের দাবি, ৭৫ বছরের নেত্রীকে বেশ দ্রুতই জবাব দিতে দেখা গিয়েছে। মনে করা হচ্ছে, বুধবারও মোটামুটি ৩৫-৪০টি প্রশ্ন বরাদ্দ রয়েছে সোনিয়ার জন্য।

জানা গিয়েছে, সোনিয়ার সঙ্গে প্রশ্নোত্তর পর্ব শেষ হলে রাহুল গান্ধীর সঙ্গে তাঁর দেওয়া উত্তরগুলি মিলিয়ে দেখবে কেন্দ্রীয় সংস্থা। এদিকে কংগ্রেস নেতা গুলাম নবি আজাদ প্রশ্ন তুলেছেন, কেন অসুস্থ সোনিয়া গান্ধীকে বারবার তলব করছে ইডি। তাঁর মতে, যেখানে রাহুলকে দীর্ঘ সময় জিজ্ঞাসাবাদ করা হয়ে গিয়েছে, এরপরও বর্ষীয়ান কংগ্রেস নেত্রীকে এতবার ডাকার যুক্তি নেই। রাজস্থানের মুখ্যমন্ত্রী কংগ্রেস নেতা অশোক গেহলট এই জিজ্ঞাসাবাদকে ইডির ‘তামাসা’ বলে কটাক্ষ করেছেন।মঙ্গলবারের মতো বুধবারই বিক্ষোভ দেখাতে দেখা গিয়েছে কংগ্রেস কর্মীদের।

গত ২ দিনে ৬৫ থেকে ৭০টির মতো প্রশ্নের উত্তর দিতে হয়েছে কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রীকে। ইডি সূত্রের দাবি, ৭৫ বছরের নেত্রীকে বেশ দ্রুতই জবাব দিতে দেখা গিয়েছে। মনে করা হচ্ছে, বুধবারও মোটামুটি ৩৫-৪০টি প্রশ্ন বরাদ্দ রয়েছে সোনিয়ার জন্য।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest