Sonu Sood’s office has been raided by Income tax department officials

Sonu Sood: কেজরির সঙ্গে বৈঠকের পরেই সোনু সুদের দফতরে আয়কর বিভাগের হানা! বিপাকে পড়তে পারেন ‘মসিহা’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউড অভিনেতা সোনু সুদের (Sonu Sood) অফিসে হানা দিল আয়কর দপ্তরের কর্মচারীরা। বুধবার সকালে হঠাৎই এই ঘটনার পরে সোনু সুদের অনুরাগীদের মধ্যে চাঞ্চল্য শুরু হয়ে যায়। ঠিক কেন সোনু সুদের অফিসে আয়কর দফতরের অফিসাররা হানা দিয়েছে, তা নিয়ে নানা জল্পনা শুরু হয়ে যায়। জানা গিয়েছে, মোট ৬ টি অফিসে এদিন হানা দেয় আয়কর দপ্তর ( Income Tax department)। যার সঙ্গে জড়িত রয়েছেন সোনু সুদ।

দিন কয়েক আগেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে বৈঠক করেছিলেন সোনু। নানা জল্পনা তৈরি হলেও সোনু সাফ জানিয়ে দিয়েছিলেন, তিনি আম আদমি পার্টিতে যোগ দেওয়ার পরিকল্পনা করছেন না। স্কুল পড়ুয়াদের জন্য কেজরীবালের একটি প্রকল্পের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নিযুক্ত করা হয়েছে তাঁকে। যদিও তাতেও জল্পনা কমেনি। বলা হচ্ছে, আগামী নির্বাচনে পঞ্জাবের হয়ে আম আদমি পার্টির প্রার্থী হিসেবে দাঁড়াবেন সোনু।

আরও পড়ুন: TMC in Tripura: ফের সংঘাত, ১৫ তারিখ আগরতলায় অভিষেকের পদযাত্রার অনুমতি দিল না ত্রিপুরা পুলিশ

কেজরিওয়ালের সঙ্গে বৈঠকের পরেই আয়কর বিভাগের হানার ঘটনাকে অনেকেই একত্র করে দেখছেন। তার উত্তরে বিজেপি-র মুখপাত্র আসিফ ভামলা বলেছেন, ‘‘এই ঘটনা দু’টির মধ্যে কোনও সংযোগ নেই। যে কোনও ব্যক্তি যার সঙ্গে ইচ্ছা দেখা করতে পারেন। তার সঙ্গে এই তল্লাসির যোগ থাকবে কেন? আর এটি কোনও তদন্ত নয়, কেবল তল্লাসি। তার থেকেও গুরুত্বপূর্ণ বিষয় হল, যিনি মানুষের কল্যাণের জন্য নানা প্রকল্প শুরু করেছেন, তিনিই যে কোনও গন্ডগোল করবেন, তা নাও হতে পারে। নীচের স্তরেও হতে পারে এটা। আয়কর বিভাগ সম্পূর্ণ স্বাধীন। তারা যা ঠিক মনে করছে, তা-ই করছে।’’ ইতিমধ্যে শিবসেনার সমর্থকরাও এই তল্লাসির সমালোচনা করেছেন।

ছিলেন রুপোলি পর্দার খলনায়ক। আর বাস্তবে তিনিই হয়ে গেলেন নায়ক। আর শুধু নায়কই নয়, লকডাউনে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে সোনু সুদ (Sonu Sood)তো একেবারে মসিহা! এমনকি শোনা গিয়েছিল বিহারের এক শহরে সোনুর নামে নাকি মূর্তিও তৈরি করেছেন তাঁর অনুরাগীরা

আরও পড়ুন: লোকসভা-রাজ্যসভা টিভি একত্রিত করে ‘সংসদ টিভি’-র উদ্বোধন প্রধানমন্ত্রীর, সংযুক্তিকরণে হতে পারে কর্মী ছাঁটাই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest