Stones pelted at Asaduddin Owaisi's residence in Delhi

দিল্লির ‘হাই সিকিউরিটি জোনে’ ফের ওয়াইসির বাসভবনে হামলা, ২০১৪ থেকে চতুর্থবার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাতদুপুরে দিল্লির (Delhi) অভিজাত ও হাই সিকিউরিটি জোনে হামলা। AIMIM সুপ্রিমো আসাদউদ্দিন ওয়েইসির বাড়িতে হামলা চালাল একদল দুষ্কৃতী। ছোঁড়া হল পাথর (Stone pelted)। তাতে ভাঙল জানলার কাচ। ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন মিম প্রধান। গ্রেফতারের দাবি জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন ওয়াইসি।

আসাদউদ্দিন ওয়াইসি অভিযোগ করলেন, ২০১৪ সাল থেকে এই নিয়ে চতুর্থবার তাঁর বাড়িতে হামলা হয়েছে। এর আগে উত্তরপ্রদেশে ওয়াইসির গাড়ি লক্ষ্য করে একবার গুলিও চালানো হয়েছিল। নেতার দাবি, রবিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ তাঁর বাড়ির জনলা লক্ষ্য করে পাথর ছোড়া হয়। ঘটনায় বাড়ির কয়েকটি জানলার কাচ ভেঙে গিয়েছে। এদিকে হামলার কথা জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন ওয়াইসি। নিজেই টুইট করে বিষয়টি জানিয়েছেন এআইএমআইএম প্রধান। জানা গিয়েছে, ঘটনাটি বিকেল সাড়ে পাঁচটা নাগাদ ঘটেছে।

আরও পড়ুন: BBC News: ২৪ ঘণ্টা পার, বিবিসিতে এখনও চলছে আয়কর দফতরের ‘সমীক্ষা’, কর্মীদের ইমেলে কী বলল ব্রিটিশ সংস্থা?

AIMIM সুপ্রিমো বলেন, ‘হামলার সময় আমি বাড়ি ছিলাম না। ফিরে দেখি জানলার কাচ ভেঙে গিয়েছে। পরিচারকের থেকে ঘটনাটি শুনে পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেছি। এর আগে আরও তিনবার আমার বাড়িতে হামলা চলেছে। এই এলাকার আশপাশে অনেকগুলি সিসিটিভি ক্যামেরা আছে । পুলিশ চাইলে ফুটেজ সংগ্রহ করতে পারে। এই এলাকায় সবসময় কড়া নিরাপত্তা ব্যবস্থা থাকে। তাহলে অশোক রোডের মতো এলাকায় কীভাবে এমন ঘটনা ঘটল?’ উল্লেখ্য, রাজস্থান সফরে গিয়েছিলেন ওয়াইসি। সেখানে নির্বাচনের আগে দলের সংগঠনকে চাঙ্গা করতে যান তিনি। এদিকে হরিয়ানায় গাড়িতে পুড়িয়ে মারার ঘটনায় মৃত জুনাইদ ও নাসিরের পরিবারের সঙ্গেও দেখা করেন ওয়াইসি।

অভিযোগ পেয়ে পুলিশের উচ্চপদস্থ কর্তারা ঘটনাস্থলে যান। তবে এমন ঘটনার পুনরাবৃত্তি ঘটবে না বলে তাঁকে আশ্বাস দেওয়া হয়েছে। দুষ্কৃতীদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তি দাবি তুলেছেন ওয়েইসি। ঘটনা রাজনৈতিক ষড়যন্ত্র বলেই মত তাঁর। কেন্দ্র বিরোধী স্বর হিসেবে ওয়েইসি বরাবরই সরব। সম্প্রতিও বেশ কয়েকটি ইস্যুতে তিনি কেন্দ্রকে একহাত নিয়েছেন। সেসবের জেরেই এই হামলা কি না, সেই প্রশ্ন উঠছে।

আরও পড়ুন: Guwahati: স্বামী ও শাশুড়ির দেহের টুকরো ফ্রিজে! প্রেমিককে নিয়ে জোড়া খুন বধূর?

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest