Student Death: student died after the sudden fall from 6th floor in Kota

Student Death: ছাত্রাবাসের বারান্দার রেলিং খুলে পড়ে গেল পড়ুয়া, মৃত্যু হল ধূপগুড়ির বাসিন্দার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজস্থানে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হল ধূপগুড়ির (Dhupguri) এক ছাত্রের। মৃতের নাম ইশানু ভট্টাচার্য (২০)। পড়াশোনা করতেই রাজস্থানের (Rajasthan) কোটায় গিয়েছিলেন তিনি। সেখানেই আচমকা ব্যালকনি থেকে পড়ে মৃত্যু হল ওই যুবকের।

পুলিশ সূত্রের খবর, বৃস্পতিবার রাতে ইশানু ভট্টাচার্য বন্ধুদের সঙ্গে বারান্দার কাছে দাঁড়িয়ে গল্প করছিলেন। বারান্দায় হেলান দিতে গিয়ে আচমকা লোহার গ্রিলের রেলিং খুলে যায়। ৬ তলা থেকে নীচে পড়ে যান তিনি। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। ইশানু ভট্টাচার্যের বাবা বাপি ভট্টাচার্য ধূপগুড়ি ১২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। বাপি এলাকার প্রতিষ্ঠিত ব্যবসায়ী। তাঁর এক ছেলে এক মেয়ে। মেয়ে কিসানগঞ্জে ডাক্তারি প্রবেশিকা পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন। ছেলেকে রাজস্থানের কোটায় একটি কলেজে ভর্তি করেছিলেন তিনি। সেখানেই ঘটে এই মর্মান্তিক ঘটনা।

আরও পড়ুন: Union Budget 2023-24: মাদ্রাসার তহবিলে ব্যাপক কাটছাঁট, কমানো হল ৮৭ শতাংশ বৃত্তি

আত্মীয়রা জানিয়েছেন, পড়াশোনায় অত্যন্ত মেধাবী ছিলেন ওই যুবক। বৃহস্পতিবার দুপুরে শেষবার তাঁর মায়ের সঙ্গে ফোনে কথা বলেছিলেন ইশানু। তারপর আর কোনও কথা হয়নি। প্রতিদিন নিয়মিত ঘুমনোর আগে নিয়মিত বাড়িতে ফোন করতেন তিনি।

ইতিমধ্যে এই ঘটনাকে কেন্দ্র করে বহু প্রশ্ন দানা বেঁধেছে। ব্যালকনির কাছে থাকা ব্যারিকেড কেন খোলা ছিল? সেই খোলা ব্যারিকেড দেখাশোনা করার দায়িত্ব কার? যদিও এসব প্রশ্নের উত্তর এখনও মেলেনি। গোটা ঘটনা তদন্ত করছে সেখানকার স্থানীয় পুলিশ। গোটা ঘটনার সিসিটিভি ফুটেজ ইতিমধ্যে কোটা পুলিশের হাতে এসেছে। প্রশাসনের তরফে দুর্ঘটনা বলেই উল্লেখ করা হয়েছে।

আরও পড়ুন: BBC Documentary: বিবিসির তথ্যচিত্রে ‘সেন্সর’ কেন? কেন্দ্রের বক্তব্য জানতে চেয়ে ‘সুপ্রিম’ নোটিস

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest