Site icon The News Nest

নির্ভয়ার পুনরাবৃত্তি? মাইসুরুতে টাকা না দেওয়ায় ছাত্রীকে গণধর্ষণ, বন্ধুকে মার

RAPE 1

বন্ধুর সামনেই তরুণীকে গণধর্ষণ। মহীশূরের এই ঘটনায় অভিযুক্ত চার। জানা গিয়েছে, ধর্ষণের পাশাপাশি তরুণীর বন্ধুকেও শারীরিক ভাবে নিগ্রহ করেছে অভিযুক্তরা। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সন্ধ্যায় শহরের ললিথাদ্রিপুরায় চার জন মদ্যপ এই কুকীর্তির সঙ্গে জড়িত। তাদের সন্ধানে তল্লাশি চলছে। শহরের এক হাসপাতালে নিগৃহীত তরুণীর চিকিৎসা চলছে বলে খবর।

পুলিশ সূত্রে খবর, লুঠ করার উদ্দেশে কয়েকজন দুষ্কৃতী পড়ুয়া যুগলকে আটকে টাকা দাবি করে। টাকা দিতে না চাইলে ছাত্রীকে গণধর্ষণ করা হয় এবং তাঁর বন্ধুকে বেধড়ক মারধর করা হয়। গুরুতর আহত অবস্থায় দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনও একজন অভিযুক্তকেও গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনাটি ঘটেছে মাইসুরুর বিখ্যাত পর্যটনস্থল চামুণ্ডী পাহাড়ে।

আরও পড়ুন: ‘ধর্ষক’ সাংসদের শাস্তির দাবিতে গায়ে আগুন, মৃত্যু হল গাজিপুরের সেই নির্যাতিতার

রাজ্যের বিজেপি সরকার মহিলাদের উপর অত্যাচার রোধে ব্যর্থ। এই অভিযোগে স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ দাবি করেছে বিরোধী শিবির। বিরোধী শিবিরের এমন চাপের মধ্যেই দিল্লি থেকে কর্নাটকের মুখ্যমন্ত্রী বলেন, ‘রাজ্যের ডিজিপিকে অভিযুক্তদের ধরতে প্রয়োজনীয় নির্দেশ দেওয়া হয়েছে।

পাশাপাশি রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী আরাগা জ্ঞানেন্দ্র বলেন, ‘অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা। প্রাথমিক তদন্তে চার জনের জড়িত থাকার প্রমাণ মিলেছে। পুলিশকে যথাযথ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।‘ জানা গিয়েছে, নিগৃহীতার সঙ্গে কথা বলতে বৃহস্পতিবার মহীশূর যাবেন তিনি।

আরও পড়ুন: E-Shram Portal: সহজেই মিলবে স্কিমের সুবিধা, চালু হল কেন্দ্রের নয়া পোর্টাল

Exit mobile version