Site icon The News Nest

Bhagwant Maan Wedding: রকমারি স্যালাড, বিরিয়ানি, পাঁচ ধরনের ডেজার্ট… পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর বিয়ের মেনুতে আর কী ছিল জানেন?

mann

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। বৃহস্পতিবার চণ্ডীগড়ের মুখ্যমন্ত্রীর বাসভবনে ছিল হাই প্রোফাইল বিবাহ অনুষ্ঠান। হরিয়ানার কুরুক্ষেত্রের পিহোয়া গ্রামের বাসিন্দা গুরপ্রীত কউরের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ভগবন্ত।

পঞ্জাবের নতুন মুখ্যমন্ত্রীর জীবনসঙ্গীকে নিয়ে যেমন আমজনতার মধ্যে কৌতূহলের অন্ত নেই, তেমনই তাঁর বিয়েতে খাবারের মেনু নিয়েও উৎসাহ তুঙ্গে। দেশি-বিদেশি খাবারের এলাহি আয়োজন ছিল বিয়েতে। ইটালীয় থেকে দেশি বিরায়ানি। হরেক রকম ডেজার্ট থেকে বিভিন্ন রকমের স্যালাড, কোনও কিছুর অভাব ছিল না।

মেনুতে ছিল তন্দুরি কুলচা, ডাল মাখানি, নবরত্ন বিরিয়ানি,মৌসুমি সব্জি, অ্যাপ্রিকট স্টাফড কোফতা, লাসাঙ্গা সিসিলিয়ানো, কটেজ চিজ স্টিক, ফক্স নাট রায়তা, বুরানি রায়তা।। অন্যদিকে ছিল ওয়ালডর্ফ স্যালাড, অ্যাসর্টেড গ্রিন স্যালাড, সতরঙ্গি ভেজিটেবলের মতো স্বাস্থ্যকর সবুজ ভোজ। ডেজার্টের মধ্যে ছিল মুঙ্গ ডাল হালওয়া, ফ্রেশ ফ্রুট ট্রাইফল, শাহি টুকড়া, ড্রাই ফ্রুট রাবড়ি, আঙ্গুরী রসমালাই ইত্যাদি।

আরও পড়ুন: Medicine Prices: প্যারাসিটামল, ডায়াবেটিস- প্রেসার সহ ৮৪টি ওষুধের দাম বেঁধে দিল কেন্দ্র

ভগবন্তের স্ত্রী গুরপ্রীত কউর পেশায় চিকিৎসক। তাঁর বাবা ইন্দ্রজিৎ সিংহ কৃষক। গুরপ্রীতের মা রাজিন্দর কউর গৃহবধূ। ভগবন্তের বিয়ের কথা শুরু হয় চার বছর আগে। মুখ্যমন্ত্রীর মায়েরও ইচ্ছা ছিল বিয়েটা এবার সেরে ফেলুক ছেলে। বিধানসভা নির্বাচনে ভগবন্ত ব্যস্ত হয়ে পড়ায় তা পিছিয়ে যায়।

বৃহস্পতিবার আত্মীয়-পরিজন, বন্ধুবান্ধব এবং ঘনিষ্ঠ রাজনীতিকদের উপস্থিতিতে অনাড়ম্বর ভাবে বিয়ে সারলেন ভগবন্ত মান। বিবাহ বাসরে হাজির হন ভিভিআইপি অতিথি অরবিন্দ কেজরিওয়াল।

আরও পড়ুন: আরও সংকটে লালু প্রসাদ যাদব, আংশিক কোমায় বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী

Exit mobile version