Telangana: 16-Year-Old Dies of Heart Attack on Birthday; Bereaved Family Celebrate With Body

Telangana: জন্মদিনেই হৃদরোগে আক্রান্ত কিশোর, মৃত সন্তানের সামনে কেক কাটলেন শোকাহত বাবা-মা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

১৬ বছরের জন্মদিন। সেই উপলক্ষে বাড়িতে লোকজনের ভিড়। এসেছিল কেক। সাজানো হয়েছিল ঘর। উদ্‌যাপনের মাঝে আচমকাই ঘটল ভয়ঙ্কর এক ঘটনা। হার্ট অ্যাটাকে মৃত্যু হল কিশোরের। তবে উদ্‌যাপন থেকে পিছিয়ে আসেনি পরিবার। ছেলের দেহকে সামনে রেখেই কাটা হল কেক। সারা হল বাকি রীতি। তেলঙ্গানার আসিফাবাদ জেলার ঘটনা।

জানা গিয়েছে, নিহত ছেলেটির নাম সিএইচ সচিন। আসিফাবাদের মানচেরিয়াল এলাকার বাবাপুর গ্রামে তার বাড়ি। ১৯ মে তার ১৬ বছরের জন্মদিন ছিল। এই উপলক্ষ্যে বিশাল আয়োজন করেছিলেন তার বাড়ির লোকজন। কেক তো কেনা হয়েছিলই, সেই সঙ্গে সচিনের বিভিন্ন ছবির ফ্লেক্স ছাপিয়ে, সেগুলি দিয়ে সাজানো হয়েছিল গোটা বাড়িটি। জন্মদিনের একদিন আগে, ১৮ মে সে বাড়ির লোকজনের সঙ্গে তার জন্মদিনের কেনাকাটা করতে আসিফাবাদ শহরে গিয়েছিল। কেনাকাটা চলাকালীনই আচমকা সে জানায় তার বুকে ব্যথা করছে। তারপরই সে সংজ্ঞা হারিয়েছিল। তাকে দ্রুত নিকটবর্তী এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, তার কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে। অবস্থার অবনতি হলে, সচিনকে নিয়ে যাওয়া হয় মানচেরিয়াল সরকারি হাসপাতালে। সেখানেই পরদিন তার মৃত্যু হয়।

এর পর বাড়িতে নিয়ে আসা হয় দেহ। তার সামনে কাটা হয় কেক। পরিবারের তরফে জানানো হয়, মৃত ছেলেকে সম্মান জানিয়েই বাকি উদ্‌যাপন করেছেন তারা।

এদিকে, গ্রামবাসীরা সচিনের স্মরণে মোমবাতি জ্বালিয়েছিলেন। এরপর বাদাপুর গ্রামের শ্মশানে সচিনের শেষকৃত্য সম্পন্ন করা হয়। গোটা গ্রামের মানুষ সেখনে উপস্থিত ছিলেন। সচিনের দুই দাদা আছে বলে জানা গিয়েছে। তাঁরাই শোকাহত গুণবন্ত এবং ললিতাকে সামলাচ্ছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest