The four-storey house collapsed in Delhi! Two dead children, many detained, rescue work still underway

Delhi: হুড়মুড়িয়ে ভেঙে পড়ল চারতলা বাড়ি! মৃত ২ শিশু, আটক বহু, এখনও জারি উদ্ধারকার্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজধানী দিল্লি(Delhi)-র বুকে ভেঙে পড়ল চারতলা একটি বাড়ি। ইতিমধ্য়েই উদ্ধারকার্য শুরু করেছে দমকল (Fire Brigade)। এখনও অবধি মোট তিনজনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। এদের মধ্যে দুইজনই শিশু। পরে হাসপাতালে নিয়ে গেলে ওই দুই শিশুকে মৃত বলে ঘোষণা করা হয় বলে জানা গিয়েছে। আরও কয়েকজন বাসিন্দার আটকে থাকার আশঙ্কা করা হচ্ছে।

দমকল বাহিনী সূত্রে জানা গিয়েছে, এ দিন সকালে উত্তর দিল্লির সবজি মান্ডি এলাকায় (Sabzi Madi Area) সকাল ১১টা ৫০ মিনিট নাগাদ ওই বাড়িটি ভেঙে পড়ে। ইতিমধ্যেই দমকলের সাতটি ইঞ্জিন ঘটনাস্থানে পৌঁছেছে।  এখনও অবধি তিনজনকে উদ্ধার করা হয়েছে, তাদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন: Pegasus Row: ‘জাতীয় নিরাপত্তার স্বার্থে’ সুপ্রিম কোর্টে হলফনামা দিতে নারাজ কেন্দ্র

স্থানীয় বাসিন্দাদের দাবি, বেশ কিছু শিশু সহ অনেকজনই ওই ধ্বংসস্তূপের নীচে চাপা পড়ে রয়েছেন। উদ্ধার কার্য শুরু করেছে দমকল বাহিনী। ঘটনাস্থানে পৌঁছেছে জাতীয় বিপর্যয় মোকাবিলা দফতরের একটি দলও ঘটনাস্থানে পৌঁছেছে। তারাও উদ্ধারকার্যে হাত লাগিয়েছে। হতাহতের সংখ্য়া বাড়তে পারে বলেই আশঙ্কা করা হচ্ছে। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও (Arvind Kejriwal) ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন৷ পরিস্থিতির দিকে নজর রাখছেন তিনি৷

জানা গিয়েছে, উত্তর দিল্লির মালকাগঞ্জে অবস্থিত রবিন সিনেমা হলের ঠিক বিপরীতেই এই বাড়িটি ছিল। যে সময়ে বাড়িটি ভেঙে পড়ে, তখন বাজার বসেছিল ওই এলাকায়। তবে বাইরের কেউ আহত হননি বলেই জানা গিয়েছে। বাড়ির ভিতরে কতজন আটকে রয়েছে, সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। গত কয়েকদিন ধরেই একটানা বৃষ্টি চলছে দিল্লিতে। তার জেরেই মাটি আলগা হয়ে যাওয়ার ফলেই ওই বাড়িটি ভেঙে পড়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: যোগীর উন্নয়নের বিজ্ঞাপনে কলকাতার ‘মা’ উড়ালপুল! ছবি চুড়িকেই পরিবর্তন বলে কটাক্ষ তৃণমূলের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest