Three militants killed n uri by Indian soldier

উরিতে বানচাল বড়সড় নাশকতার ছক, সেনার গুলিতে নিকেশ তিন জঙ্গি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest
  1. বৃহস্পতিবার সীমান্ত পেরিয়ে ভারতে ঢুকে পড়া তিন সশস্ত্র জঙ্গিকে (Terrorist) নিকেশ করল ভারতীয় সেনা। সেই সঙ্গে উদ্ধার হল প্রচুর পরিমাণে অস্ত্রশস্ত্র। বারামুলা জেলার উরির (Uri) কাছেই রামপুর সেক্টরে ওই তিন জঙ্গির সঙ্গে গুলি বিনিময় হয় সেনার। তাতেই খতম হয় জঙ্গিরা।

বৃহস্পতিবার সীমান্ত পেরিয়ে ভারতে ঢুকে পড়া তিন সশস্ত্র জঙ্গিকে (Terrorist) নিকেশ করল ভারতীয় সেনা। সেই সঙ্গে উদ্ধার হল প্রচুর পরিমাণে অস্ত্রশস্ত্র। বারামুলা জেলার উরির (Uri) কাছেই রামপুর সেক্টরে ওই তিন জঙ্গির সঙ্গে গুলি বিনিময় হয় সেনার। তাতেই খতম হয় জঙ্গিরা।

আগেই উরিতে বন্ধ করে দেওয়া হয়েছিল ফোন এবং ইন্টারনেট পরিষেবা। জঙ্গিদের খোঁজে শুরু হয়েছিল চিরুনি তল্লাশি। শুধু তাই নয়, অতিরিক্ত বাহিনী এনে গোটা এলাকা ঘিরে ফেলা হয়। যাতে কোনওভাবেই জঙ্গিরা ওই এলাকা থেকে পালাতে না পারে। এদিকে, বদগাঁও এলাকায় আইইডি বিস্ফোরক উদ্ধার করে তা নষ্ট করেছে ভারতীয় সেনা। এর মধ্যেই খবর আসে সীমান্তরেখার খুব কাছে হাথলাঙ্গা অঞ্চলে সন্দেহজনক গতিবিধির। সেইমতো তল্লাশি চালাতেই সন্ধান মেলে জঙ্গিদের। শুরু হয় সংঘর্ষ। এরপরই পুলিশের গুলিতে মারা যায় তিন সশস্ত্র জঙ্গি।

উল্লেখ্য, প্রসঙ্গত, ২০১৬ সালের ১৮ সেপ্টেম্বর উরি সেনাঘাঁটিতে হামলা চালায় সীমান্তপার থেকে আসা জঙ্গিরা৷ ওই হামলায় শহিদ হয়েছিলেন ১৯ সেনা জওয়ান৷ ওই হামলার দায় স্বীকার করে পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন লস্কর-ই-তইবা। তারপরই পালটা পাক অধিকৃত কাশ্মীরে জঙ্গি শিবিরে সার্জিক্যাল স্ট্রাইক চালায় ভারত। এবার সেই উরিতেই নিকেশ হল আরও তিন পাক জঙ্গি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest