TMC alleges that the house of their election candidate attacked by BJP in Agartala

Tripura: প্রচারের শেষবেলায়ও আক্রান্ত তৃণমূল, আগরতলায় প্রার্থীর বাড়িতে গুলি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আর মাত্র এক দিন বাদেই পুরভোট। তার আগে আবার উত্তপ্ত হল ত্রিপুরার রাজধানী আগরতলা। এ বার তৃণমূল প্রার্থীর বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল বিজেপি-র বিরুদ্ধে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

আগরতলা (Agartala) ১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী গৌরী মজুমদার। তিনি বড়জোলার বাসিন্দা। সোমবার গভীর রাতে তাঁর বাড়ি লক্ষ্য করে একদল দুষ্কৃতী গুলি ছোঁড়ে বলে অভিযোগ। সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করে। পুলিশ সূত্রে খবর, প্রার্থী গৌরী মজুমদারের বাড়ির সামনে থেকে উদ্ধার হয়েছে গুলির খোল। তৃণমূলের অভিযোগ, প্রচারের ময়দান থেকে তৃণমূলকে সরাতেই ভোটের আগে হামলা অব্যাহত। তবে তৃণমূলের অভিযোগ উড়িয়ে দিয়েছে বিজেপি। গেরুয়া শিবিরের পালটা দাবি, তাদের কেউ এই ঘটনার সঙ্গে যুক্ত নয়।

আরও পড়ুন: রাজ্য বিজেপি-তে বড় পরিবর্তন চান দিলীপ, নতুন অঙ্ক দলের অন্দরেই

তবে এই ঘটনার পর বিক্ষুব্ধ বিজেপি বিধায়ক সুদীপ রায়বর্মণ (Sudip Roybarman) মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে একহাত নিয়েছেন। সাংবাদিক বৈঠক করে তাঁর বক্তব্য, এই পরিস্থিতির জন্য আদতে রাজ্য সরকারের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। দলের কর্মী, সমর্থকরাই দূরে সরে যাচ্ছেন। তাঁদের ফিরিয়ে আনা দরকার। পুলিশের নিষ্ক্রিয় ভূমিকার সমালোচনা করেছেন তিনি। রাজ্য সরকার সঠিকভাবে শত্রুকে চিনতে ভুল করছে বলেও মত সুদীপ রায়বর্মনের।

যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বড়জলার বিজেপি বিধায়ক দিলীপ দাসের দাবি, ‘‘আমার কাছে এ রকম কোনও অভিযোগ বা খবর নেই। তা ছাড়া তৃণমূল আমার এখানে কোনও ফ্যাক্টর নয় যে ওদের জন্য চিন্তিত বা এ রকম কোনও ঘটনা ঘটাতে হবে।’’

গত কয়েক দিন ধরেই উত্তপ্ত ত্রিপুরা। পুরভোটের আগে বিজেপি-তৃণমূল দু’পক্ষের মধ্যে টানাপড়েন ক্রমশ বেড়েছে। তৃণমূল কর্মী, নেতাদের উপর হামলার অভিযোগ উঠেছে বিজেপি-র বিরুদ্ধে। তৃণমূল নেত্রী সায়নী ঘোষের গ্রেফতারি নিয়ে গত দু’দিন ধরে উত্তপ্ত আগরতলা। তাঁকে থানায় ডেকে নিয়ে যাওয়া হলে সেখানে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ।

আরও পড়ুন: প্রচুর টাকায় বিক্রি হবে বালিশ-বালাপোশ! তুলোর বিকল্প হিসেবে কাশফুল ব্যবহারের সম্ভাবনা খতিয়ে দেখতে বললেন মমতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest