TMC MP Susmita Dev attacked in Tripura during campaign; party slams BJPs gunda raj

Tripura: ত্রিপুরায় ফের ‘আক্রান্ত’ তৃণমূল, কড়া ভাষায় বিপ্লব দেবকে আক্রমণ সুস্মিতা দেবের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তৃণমূলের জনসংযোগ যাত্রার প্রথম দিনই উত্তপ্ত হয়ে উঠল ত্রিপুরা। রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব-সহ তৃণমূল কর্মীদের ওপর হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। এমনকী, ব্যাগ ছিনতাই ও মোবাইল ভেঙে দেওয়ারও অভিযোগ তোলা হয়েছে বিজেপির বিরুদ্ধে। এহেন পরিস্থিতিতে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে ‘নপুংসক’ বলে আক্রমণ করলেন সুস্মিতা। তিনি বলেন, ‘বিপ্লব দেব একটা হিজড়া। ব্যালটে লড়াই না করে গাড়িতে হামলা করছে।’ যদিও হামলার ঘটনার কথা অস্বীকার করেছে বিজেপি। এরই সঙ্গে সুস্মিতার করা মন্তব্যের তীব্র নিন্দা করেছে তারা।

শোনা গিয়েছে, শুক্রবার পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী তিনটি দলে ভাগ হয়ে ত্রিপুরার আটটি জেলায় জনসংযোগে নামে তৃণমূল কংগ্রেস (TMC)। আমতলিতে এই কর্মসূচিতে ছিলেন রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব। সেই সময় তাঁর গাড়িতে ভাঙচুর চালানো হয়। আক্রান্ত হন সাংসদের সঙ্গে থাকা তৃণমূল কংগ্রেস কর্মীরাও। আক্রান্তদের অভিযোগ, এই ঘটনার পিছনে রয়েছে বিজেপি।

জানা গিয়েছে, এখানে পুরভোটের প্রচারে নেমেছিলেন তাঁরা। কয়েকজন আইপ্যাক টিমের সদস্যও সেখানে ছিলেন। তাঁদের সঙ্গে কথা বলছিলেন সুস্মিতা দেব। তখনই বেশ কয়েকজন এসে গাড়ি ভাঙচুর করতে থাকে। গাড়িতে একটি লাউড স্পিকার লাগানো ছিল। সেখান থেকেই প্রচার করা হচ্ছিল। তাতে হামলা চালানো হয়। ভাঙচুর করা হয়।

পুলিশে দায়ের করা অভিযোগ থেকে জানা গিয়েছে, সুস্মিতা দেব–সহ ১০ জন তৃণমূল কংগ্রেস কর্মীদের উপর আক্রমণ নামিয়ে আনা হয়। আমতালি বাজারের কাছে দুপুর দেড়টা নাগাদ বিজেপির কর্মীরা মারাত্মক হামলা করে। তারাই শারীরিকভাবে নিগ্রহ করে। মহিলাদের গায়ে হাত দেয়। গাড়ি ভাঙচুর করে। মহিলাদের সম্মান এখানে ভূলুন্ঠিত হয়। মোবাইল ফোন–সহ অন্যান্য সামগ্রী চুরি করা হয়েছে। তাই আমরা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আবেদন করছি বিষয়টির তদন্ত করে বিচার করতে।

এই ঘটনায় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে টুইট করা হয়। সেখানে বলা হয়েছে, নির্মম আক্রমণ নামিয়ে আনা হয়েছে তৃণমূল কংগ্রেস কর্মীদের উপর। এটা বিপ্লব দেবের দুয়ারে গুন্ডারাজ। বারবার আক্রমণ করা হচ্ছে। তাতে গোটা রাজ্যে বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এটাই কী বিপ্লব দেবের কাছে গণতন্ত্রের অর্থ?‌ এটাই কী ত্রিপুরার মানুষের প্রাপ্য?‌

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest